1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৩৮ অপরাহ্ন
সর্বশেষ খবর

সোনাক্ষীর দত্তক গাছ

নিজস্ব সংবাদদাতা
  • বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

গাছে পানি দিচ্ছেন সোনাক্ষী সিনহা। পাশে দাঁড়িয়ে মা পুনম ও বাবা শত্রুঘ্ন সিনহা। ঘটা করে গাছ লাগানোর কারণ কী? সোনাক্ষী ইনস্টাগ্রামে জানিয়েছেন, তকতের প্রভাবে ভেসে গিয়েছিল মুম্বাই শহর। উপড়ে ফেলেছিল অনেক গাছ। মুম্বাইয়ের ২ হাজার ৩০০–এর বেশি গাছ উপড়ে ফেলে তকত। আরব সাগরপারের এই শহরে ঘূর্ণিঝড় এলে আঘাতটা বেশ জোরেসোরেই লাগে।

মুম্বাইয়ের মিউনিসিপ্যাল করপোরেশন কে/ওয়েস্ট ওয়ার্ডেরও ৩৪৮টি গাছ নষ্ট হয়েছে। তাই গাছ লাগানোর উদ্যোগে অংশগ্রহণ করলেন সোনাক্ষী। নিজে গাছ লাগিয়েছেন। এগুলোকে তিনি বলছেন দত্তক। ইনস্টাগ্রামে গাছ লাগাতে উদ্বুদ্ধ করেছেন ভক্তদের। বললেন, ‘এখন আপনি একটা, দুইটা কিংবা তিনটা গাছ দত্তক নিতে পারেন!’

সোনাক্ষী মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন, ২০০৮ সালে ল্যাকমে ফ্যাশন উইকে র‍্যাম্পে হাঁটেন তিনি এবং তারপর আবার ২০০৯ সালেও র‍্যাম্পওয়াক করেন। ২০১০ সালে সালমান খানের সঙ্গে ‘দাবং’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল সোনাক্ষীর ।

এ ছাড়া পরিবেশ নিয়েও সচেতন এই নায়িকা। জলবায়ু পরিবর্তন নিয়ে আইএএনএসকে দেওয়া এক সাক্ষাৎকারে সোনাক্ষী বলেছিলেন, ‘আমাদের পৃথিবী আমরাই ধ্বংস করছি। পৃথিবীকে সুন্দর রাখতে আমাদেরই চেষ্টা করতে হবে। আমাদের চারপাশের যা অবস্থা এবং এর প্রভাব দেখে জলবায়ু পরিবর্তন নিয়ে সত্যি ভাবতে হচ্ছে। আমরা যদি সবাই প্রতিদিন একটি করে টেকসই পরিবর্তন আনার চেষ্টা করি, তবে একটি বসবাসযোগ্য পরিবেশ তৈরি করা সম্ভব।’

জোয়া আখতারের পরিচালনায় একটি ছবিতে দেখা যাবে তাঁকে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া ছবিটি।

নেটফ্লিক্সের ছবি বুলবুল-তরঙ্গতেও দেখা যাবে তাঁকে। শোনা যাচ্ছে, রীতেশ দেশমুখের সঙ্গে জুটি বেঁধে একটি ভৌতিক-কমেডি ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। প্রযোজক রণি স্ক্রুওয়ালা এ দুজনকে প্রথমবারের মতো একসঙ্গে পর্দায় আনতে যাচ্ছেন। এ–ও শোনা গেছে, এই ছবির জন্য ইতিমধ্যে চুক্তিবদ্ধও হয়েছেন তাঁরা।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: