1. [email protected] : Renex Lab : Renex Lab
  2. [email protected] : Shuvo Khan : Shuvo Khan
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১১:১১ অপরাহ্ন

‘সেবা নিতে এসে কোনো মানুষ যেন হয়রানির শিকার না হন’

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২

ডিসি সম্মেলন উদ্বোধন করে জেলা প্রশাসকদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকারি সেবা নিতে এসে সাধারণ মানুষ যেন হয়রানির শিকার না হন। শুদ্ধাচার বাস্তবায়নের পাশাপাশি দুর্নীতি প্রতিরোধে সোচ্চার হতে হবে।

আজ মঙ্গলবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জেলা প্রশাসক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ কথা বলেন। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন তিনি।

এসময় শেখ হাসিনা বলেন, মানুষ যেন সরকারি সেবা পায় সে বিষয়ে আপনাদের আরো সক্রিয় ভূমিকা পালন করতে হবে। ওমিক্রনে মৃত্যুর সংখ্যা ক্রমেই বাড়ছে জানিয়ে তিনি সবাইকে সচেতন থাকার নির্দেশ দেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন, আওয়ামী লীগ সরকারের ক্ষমতায় এসে এদেশের মানুষের ভাগ্য পরিবর্তনের বিভিন্ন পদক্ষেপ নেয়। তিনি আরো বলেন, আমরা সরকারের ১৩ বছর পূর্ণ করেছি। একটানা ক্ষমতায় থাকার ফলে আমরা বেশ কিছু উন্নয়ন করতে পেরেছি। আমাদের লক্ষ্য অনেক দূর এগিয়ে যাওয়ার।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আজকে আমরা উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি। আমাদের দায়িত্ব আরো অনেক বেড়ে গেছে। সামনের দিকে আরো অনেক এগিয়ে যেতে হবে।

ডিসি সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য দেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস ও চট্টগ্রাম বিভাগীয় কমিশনার। পরে মাঠ পর্যায়ে প্রশাসনের কার্যক্রমের ওপর একটি ভিডিও ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। এরপর প্রধানমন্ত্রী তার ভাষণ দেন।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews