1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৩:০৪ অপরাহ্ন

সুশান্তের চলচ্চিত্র পেল জাতীয় পুরস্কার

নিজস্ব সংবাদদাতা
  • বুধবার, ২৪ মার্চ, ২০২১

৬৭তম জাতীয় পুরস্কারের মঞ্চে উচ্চারিত সুশান্ত সিং রাজপুতের নাম। সেরা হিন্দি চলচ্চিত্রের শিরোপা পেল সুশান্তের ‘ছিছোড়ে’। এই জাতীয় পুরস্কার সুশান্তকেই উৎসর্গ করলেন ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সাজিদ নাদিয়াদওয়ালা লিখেছেন, এই পুরস্কার আমরা সুশান্তকে উৎসর্গ করছি। আমরা তাকে হারানোর ক্ষতি এখনও কাটিয়ে উঠতে পারিনি। আশারাখি, এই পুরস্কার সুশান্তের পরিবার ও অনুরাগীদের কাছে কিছুটা হলেও আনন্দ এনে দেবে।

ছবির পরিচালক নীতিশ তিওয়ারির বলেন, এটা আমাদের কাছে চমক ছিল। কারণ আমরা এটা আশাও করিনি। এক্ষেত্রে আমার হৃদয়ে এই মুহূর্তে মিশ্র অনুভূতি রয়েছে। এক পুরস্কার জয়ের আনন্দ, অন্যদিকে হৃদয়ের কাছের একজনকে হারানোর দুঃখ। তবে আমি নিশ্চিত সুশান্ত যেখানেই থাকুন, এই জয়ে তিনি খুশিই হবেন।

সুশান্তের সহ অভিনেতা তাহির রাজ ভাসিনও ছবির সেটের নানান মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। তিনিও অকপটে স্বীকার করেছেন সুশান্তকে ছাড়া এ গল্প সম্ভব হত না।

‘ছিছোড়ে’ ছবিটিতে দুটি বয়সের ভূমিকায় সুশান্ত সিং রাজপুতের অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। জানা যায়, ছবিটিতে নিজের চরিত্র পারফেক্ট করে তুলতে অনেক পরিশ্রমই করেছিলেন অভিনেতা। মহাকাশ প্রেমী সুশান্ত হয়ত অন্য জগত থেকেই জানলেন সেই সাফল্যের কথা।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: