1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:২৩ পূর্বাহ্ন

সাকিবের সর্বকালের সেরা আইপিএল একাদশ

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১

বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলা পারফরমারদের নিয়ে সর্বকালের সেরা একাদশ সাজিয়েছেন।

সাকিব আল হাসানের সেই একাদশে জায়গা হয়নি দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স, ক্রিস গেইল ও ম্যাক্সওয়েলের মতো তারকা ক্রিকেটাররের।

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আইপিএলের সেরা একাদশে বিদেশিদের মধ্যে রেখেছেন ডেভিড ওয়ার্নার, বেন স্টোকস, লাসিথ মালিঙ্গাকে।

আইপিএলের সর্বকালের সেরা একাদশের ওপেনার হিসেবে সাকিবের পছন্দ হিটম্যান খ্যাত ভারতীয় তারকা ওপেনার ও মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে। তার সঙ্গী হিসেবে সাকিব ওপেনিংয়ে রেখেছেন সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে।

তিন নম্বর পজিশনে ব্যাটিংয়ের জন্য সাকিবের পছন্দ বিরাট কোহলিকে। চার ও পাঁচে ব্যাটিং দেখতে চান চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়না এবং মহেন্দ্র সিং ধোনিকে। মিডলঅর্ডারে সাকিব রেখেছেন ভারতীয় ওপেনার লোকেশ রাহুলকে। তবে অধিনায়ক হিসেবে সাকিবের পছন্দ মহেন্দ্র সিং ধোনি।

রাজস্থান রয়্যালসের বেন স্টোকস আর চেন্নাই সুপার কিংসের রবীন্দ্র জাদেজাকে অলরাউন্ডার হিসেবে দলে রেখেছেন সাকিব।

পেস বোলিংয়ে সাকিবের পছন্দ লাসিথ মালিঙ্গা, জসপ্রিত বুমরাহ এবং ভুবনেশ্বর কুমার।

সাকিবের আইপিএল সেরা একাদশ: রোহিত শর্মা, ডেভিড ওয়ার্নার, বিরাট কোহলি, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), লোকেশ রাহুল, বেন স্টোকস, রবিন্দ্র জাদেজা, লাসিথ মালিঙ্গা, জসপ্রীত বুমরাহ ও ভুবনেশ্বর কুমার।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: