1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:১৯ অপরাহ্ন

সলঙ্গায় সিদ্দিকিয়া আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা
  • বুধবার, ৩ নভেম্বর, ২০২১

মোঃ শাহাদত হোসেন, উল্লাপাড়া সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গায় হাটিকুমরুল গোলচত্বরে অবস্থিত সিদ্দিকীয়া আবাসিক হোটেল থেকে শ্রী বাসুদেব মহন্ত (৫২) নামে এক হোটেল কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত শ্রী বাসুদেব মহন্ত বেলকুচি গ্রামের মৃত শুকলাল পোদ্দারের ছেলে। তার স্ত্রী সুভারানী মহন্ত জানান,বেলকুচি থেকে প্রায় ২০/২২ বছর পূর্বে রায়গঞ্জ উপজেলার নিমগাছীতে বসবাস করতো, তার পর স্বামী বাসুদেব মহন্ত হাটিকুমরুল,ষোলমাইল ও চান্দাইকোনা বাজার এলাকায় হোটেল কর্মচারীর কাজ করে আসছে।

পরিবার ও স্থানীয়রা জানা যায়, বুধবার (০৩ নভেম্বর ) সকাল ১১টার দিকে সিদ্দিকীয়া আবাসিক হোটেলের সিড়িতে রহস্যজনকভাবে তার লাশ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে দুপুর আড়াইটার দিকে লাশ উদ্ধার করে পুলিশ। আবাসিক হোটেলের মালিক আব্দুস সোবাহান জানান, হোটেলের সিড়ি বেয়ে উঠতে মারা গেছে। তবে কি কারণে সে হোটেলে আসছিল সেটা জানতে পারিনাই।

হাটিকুমরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেদায়েতুল আলম রেজা জানান,স্থানীয়দের মাধ্যমে শুনেছি সিড়ি বয়ে উঠতে সে পড়ে মারা গেছে। সলঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,লাশ উদ্ধার করা হয়েছে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: