1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০২:০৬ অপরাহ্ন

লকডাউন শিথিলের দিনে ঢাকার সড়কগুলোতে যানজট

নিজস্ব সংবাদদাতা
  • বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

ঈদুল আজহা সামনে রেখে বুধবার মধ্যরাত থেকে সর্বাত্মক লকডাউন শিথিলের আদেশ কার্যকর হয়েছে। বিধিনিধেষ তুলে নেওয়ায় চিরচেনা রুপে দেখা ফিরেছে ঢাকা। বহুদিন পর স্বাভাবিক জীবনে ফিরেছেন নগরবাসী।

স্বাভাবিক জীবনে ফেরার দিনে দুর্ভোগও সঙ্গী হয়েছে নগরবাসীর। বৃহস্পতিবার সকাল থেকেই রাজধানীর বিভিন্ন সড়কে যানজট দেখা গেছে।

আজ থেকে দোকানপাট-মার্কেট, গণপরিবহণ চালু হয়েছে।তাই কোলাহল বেড়েছে রাজধানীতে। বহু মানুষ প্রয়োজনীয় কাজে ঘর থেকে বেরিয়েছেন।

আবার ঢাকায় আজ থেকে গরুর হাট বসছে। এ কারণে ব্যবসায়ী ও খামারির দেশের বিভিন্ন প্রান্ত থেকে ট্রাকে করে গরু নিয়ে ঢাকায় ঢুকছেন।যানজটের এটিও একটি কারণ।

বৃহস্পতিবার সকাল থেকে রাজধানীর বিমানবন্দর, বনানী, মহাখালী, ফার্মগেট, বিজয় সরণি, কারওয়ান বাজার, বাড্ডা, পল্টন এলাকায় যানজটের খবর পাওয়া গেছে। নগরীর ভেতরে চলা বেশির ভাগ বাসে ধারণক্ষমতার অর্ধেক যাত্রী নিয়ে বাস চলতে দেখা গেছে। কোনো কোনো বাসে অবশ্য এর চেয়ে বেশি যাত্রী ছিল।

বেশিরভাগ মানুষ মাস্ক পরা থাকলেও কোথাও কোথাও এর ব্যত্যয়ও দেখা গেছে।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আজ বৃহস্পতিবার আট দিনের জন্য কঠোর বিধিনিষেধ শিথিল করা হয়েছে। ১ জুলাই এ বিধিনিষেধ জারি করা হয়েছিল। ফলে গণপরিবহন, অফিস-আদালত বন্ধ হয়ে যায়। আজ থেকে তা আবার শুরু হলো। ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত আবার কঠোর বিধিনিষেধ চলবে।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: