1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১১ পূর্বাহ্ন

রিকশা গ্যারেজ দখল করতে সন্ত্রাসীদের গোলাগুলি, ২ জন গুলিবিদ্ধ

নিজস্ব সংবাদদাতা
  • শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

রাজধানীর হাজারীবাগে একটি রিকশা গ্যারেজ দখল করতে হামলা ও গোলাগুলির করেছে সন্ত্রাসীরা। এ সময় দুইজন গুলিবিদ্ধ হয়েছে। তাদেরকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১১টায় হাজারীবাগের রায়ের বাজার এলাকার সচিবের গলিতে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুজন হলেন- মো. আরিফ হোসেন (৩৫) ও মো. খোকন (৩৩)। এদের মধ্যে আরিফ পায়ে এবং খোকন পেটে গুলিবিদ্ধ হয়েছেন।

স্থানীয় বাসিন্দারা বলেন, আরিফ ও খোকন দুজনে এখানে একটি রিকশা গ্যারেজ ভাড়া নিয়েছে। অনেকদিন ধরেই তারা গ্যারেজটি চালাচ্ছে। আজ (শনিবার) হঠাৎ সকাল সাড়ে ১১টার দিকে আমরা গোলাগুলির শব্দ পেয়ে দৌঁড়ে আসি। এসে দেখি একজনের পায়ে ও আরেকজনের পেটে গুলি করা হয়েছে। আমরা তাদের দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেই।

সন্ত্রাসী হামলায় গুলিবিদ্ধ হওয়া খোকনের এক স্বজন বলেন, বেশ কয়েকদিন ধরেই খোকনের বন্ধুবান্ধবরা ১০-১২ জন মিলে ওই জায়গা ভাড়া নিয়ে একটি রিকশার গ্যারেজ করে আসছিল। আজকে দুপুরের আগে প্রায় ৪০-৫০ জনের একটি সন্ত্রাসী বাহিনী অস্ত্র নিয়ে এসে তাদের সব মালামাল বের করে দিয়ে এখান থেকে চলে যাওয়ার জন্য হুমকি দেয়। একপর্যায়ে তারা গুলি করলে আরিফ ও খোকন গুলিবিদ্ধ হয়। খোকনের পেটে গুলি লাগায় কিছুটা শঙ্কার মধ্যে রয়েছে। তাদের দুজনকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে। আমরা এই হামলার ঘটনায় যারা জড়িত সবার উপযুক্ত শাস্তি চাই।

হামলার বিষয়ে হাজারীবাগ থানার ওসি মোক্তারুজ্জামান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আমরা এ বিষয়ে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেব।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: