1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:২৪ পূর্বাহ্ন

মেকআপ রিমুভের বিষয়ে যা বললেন সোনাম কাপুর (ভিডিওসহ)

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

মেকআপ করে সুন্দর করে সেজে পার্টিতে গেলেন। সবার মধ্যমণি হয়ে প্রশংসাও কুড়ালেন। কিন্তু দিনশেষে বাড়ি ফেরে মেকআপ ভালোভাবে রিমুভ করলেন না। যদি এমন করে থাকেন তাহলে আপনি নিজের ত্বকের ক্ষতি নিজেই করছেন। মেকআপ ত্বকে বেশিক্ষণ থাকলে লোমকূপ আটকে ময়লা জমে পিম্পল ও র‌্যাশ হতে পারে। এবার এই মেকআপ রিমুভ নিয়ে ইন্সটাগ্রামে ভিডিও শেয়ার করেছেন বলিউড ফ্যাশনসচেতন সোনাম কাপুর।

প্রতিদিন রাতে নিয়ম করে মেকআপ রিমুভ করে ঘুমাতে যান সোনাম। ৩টি সহজ পদ্ধতিতে মেকআপ রিমুভের কথা জানিয়েছেন বলিউড এই স্টার। এবারের ভিডিওতে আই মেকআপ রিমুভের কথা শেয়ার করেছেন সোনাম কাপুর।

মেকআপ রিমুভার:

চোখের মেকআপ সরানোর জন্য তৈলাক্ত কোন রিমুভার বেছে নিতে বলছেন সোনাম। এজন্য লরিয়ালের জেন্টাল ক্লিনজার ব্যবহার করেন তিনি। এই প্রোডাক্টে তেল আর লোশন দুইটার সমন্বয় রয়েছে যার মাধ্যমে আপনি কোন জ্বালাপোড়া ছাড়া সহজেই আই মেকআপ রিমুভ করতে পারবেন। এজন্য চোখের মেকআপ রিমুভ করার জন্য চোখের জ্বালাপোড়া হবেনা এমন রিমুভার ব্যবহার করার পরামর্শ দিয়েছেন সোনাম।

ক্লিনজিং বাম:

মেকআপ রিমুভের পর ক্লিনজিং বাম ব্যবহার করেন সোনাম কাপুর। অ্যারোমেটিক সারাহ চ্যাপম্যানের ক্লিনজিং বাম ব্যবহার করেন তিনি। একটি ক্লিনজিং বাম স্কিন থেকে ধুলা,ময়লা,সানস্ক্রিন সুন্দরভাবে স্কিন থেকে রিমুভ করতে সাহায্য করে।

ক্লিনজিং লোশন:

সবশেষে ক্লিনজিং লোশন ব্যবহার করতে হবে যা যেকোন র‌্যাশ , দাগ ছাড়াই স্কিন থেকে মেকআপ রিমুভ করতে পারবে। সেটাফিল ক্লিনজিং লোশন ব্যবহার করেন সোনাম যা কোন ধরণের জ্বালাপোড়া ছাড়া চোখের মেকআপ রিমুভ করতে পারে।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: