1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৪৭ পূর্বাহ্ন

মুস্তাফিজের ওভার শেষের জন্যই রেখেছিলাম: রাজস্থান অধিনায়ক

নিজস্ব সংবাদদাতা
  • বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মঙ্গলবার রাতের ম্যাচে মোস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়্যাল নাটকীয় এক জয় পেয়েছে। পাঞ্জাব কিংসের বিপক্ষে সেই জয়ে বড় অবদান রয়েছে ফিজেরও। পাঞ্জাবের ইনিংসের ১৯তম ওভারে দুর্দান্ত বোলিং করে জয়ের আশা জিইয়ে রেখেছিলেন মুস্তাফিজই। ম্যাচ শেষে তাই বাংলাদেশি পেসারের প্রসংশায় পঞ্চমুখ হয়েছে রাজস্থানে অধিনায়ক সানজু স্যামসন।

শেষ ১২ বলে পাঞ্জাবের জয়ের জন্য দরকার ছিল ৮ রান, হাতে ছিল ৮ উইকেট। তখন নিজের শেষ ওভারে ৪ রান দিয়ে ম্যাচে মোড় ঘুরিয়ে দেন মোস্তাফিজ। ওই ওভারে একটি ক্যাচও মিস করে স্যামসন। পরে ইনিংসের শেষ ওভারে মাত্র ১ রান খরচ করে রাজস্থানকে ২ রানের অবিশ্বাস্য এক জয় এনে দেন ২০ বছর বয়সী তরুণ ডানহাতি পেসার কার্তিক তিয়াগি।

ম্যাচ শেষে সানজু বলেছেন, ‘শেষপর্যন্ত বিশ্বাস রেখেছিলাম যে আমরা জিততে পারবো। আমরা জানতাম আমাদের হাতে স্পেশাল বোলার রয়েছে। আমি শেষের জন্যই মোস্তাফিজের ওভার রেখেছিলাম। ইয়র্কার, বিশেষ করে ওয়াইড ইয়র্কার নিয়ে আত্মবিশ্বাসী ছিলো তিয়াগি। নতুন ব্যাটসম্যানদের বিপক্ষে তা দারুণ কাজে লাগিয়েছে।’

আইপিএলের ফিরতি পর্বের প্রথম ম্যাচটিতে কোনো উইকেট পাননি মোস্তাফিজ। তবে তার দ্বিতীয় ও চতুর্থ ওভারে একটি করে ক্যাচ ছেড়েছে রাজস্থানের ফিল্ডাররা। নয়তো পেতে পারতেন দুইটি উইকেট। অন্যদিকে শেষ ওভারে দুর্দান্ত বোলিং করা কার্তিক ৪ ওভারে ২৯ রান খরচায় নিয়েছেন ২ উইকেট, হয়েছেন ম্যাচসেরা।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: