1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৫২ পূর্বাহ্ন

মালদ্বীপে মারামারিতে জড়ালেন ওয়ার্নার-স্ল্যাটার?

নিজস্ব সংবাদদাতা
  • রবিবার, ৯ মে, ২০২১

ভারত থেকে করোনাভাইরাস যাতে অস্ট্রেলিয়ায় প্রবেশ করতে না পারে সেজন্য ভারতের সঙ্গে সীমান্ত বন্ধ করে দিয়েছে অস্ট্রেলিয়া। ফলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) স্থগিত হয়ে যাওয়ার পরও দেশে ফিরতে পারছেন না অস্ট্রেলিয়ান ক্রিকেটার-স্টাফরা। ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, রিকি পন্টিং, সাইমন ক্যাটিচসহ প্রায় ৪০ জন মালদ্বীপে আশ্রয় নিয়েছেন। সেখানে গিয়ে নাকি মারামারি বাঁধিয়ে বসেছেন ডেভিড ওয়ার্নার আর মাইকেল স্ল্যাটার।

শনিবার অস্ট্রেলিয়ার ‘দ্য ডেইলি টেলিগ্রাফ’-এর এক প্রতিবেদনে বলা হয়, মালদ্বীপে তাজ কোরাল রিসোর্টে ওঠা ওয়ার্নার ও স্ল্যাটার হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

এই খবরকে অবশ্য ‘মিথ্যা’ বলে উড়িয়ে দিয়েছেন দুজনই। স্ল্যাটার ওই সংবাদপত্রের সিনিয়র একজন সাংবাদিককে মেসেজ পাঠিয়েছেন। তিনি লিখেছেন, ‘যে গুঞ্জন ছড়িয়ে পড়েছে, তার কোনো সত্যতাই নেই। আমি আর ডেভিড (ওয়ার্নার) খুব ভালো বন্ধু এবং আমাদের মধ্যে মারামারি হওয়ার কোনো সম্ভাবনা নেই’।

খবরটিকে ভিত্তিহীন বলেন ওয়ার্নারও। অস্ট্রেলিয়ার ওপেনার জানান, ‘এমন গুঞ্জনের আসলেই কোনো ধরনের ভিত্তি নেই। আমি জানি না ওরা এসব খবর কোথা থেকে পায়’।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: