1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:৫৩ অপরাহ্ন

বিয়ের ৬ মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যা, এলাকায় চাঞ্চল্য

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা ব্রাহ্মণবাজার ইউনিয়ন থেকে আজ মঙ্গলবার (৯ মার্চ) রিপা রবি দাস (২১) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বিয়ের ৬ মাসের মাথায় গৃহবধূর আত্মহত্যার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ব্রাহ্মণবাজার ইউনিয়নের চেয়ারম্যান মমদুদ হোসেন জানান, উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের পশ্চিম জালালাবাদ গ্রামের শিবথলির কাঁঠাল গাছের সঙ্গে রিপা রবি দাসের লাশ পরনের শাড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পান।

সোমবার রাতের কোনো এক সময় তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। নিহত রিপা রবি দাস পশ্চিম জালালাবাদ গ্রামের ফুলন রবি দাসের স্ত্রী। মাত্র ৬ মাস আগে তাদের বিয়ে হয়েছে। বিষয়টি তিনি কুলাউড়া থানা পুলিশকে অবহিত করেন।

খবর পেয়ে কুলাউড়া থানার এসআই মাসুদ আলম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে আসেন। এসআই মাসুদ আলম জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে গৃহবধূ আত্মহত্যা করেছেন।

আজ মঙ্গলবার বিকেলে লাশের ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। ধারণা করা হচ্ছে, গৃহবধূ পারিবারিক কলহের কারণ হতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: