1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০২৩, ০৮:৩১ অপরাহ্ন

বর্ণবৈষম্যর বিরুদ্ধে তুহিনা দাস

নিজস্ব সংবাদদাতা
  • সোমবার, ৫ জুলাই, ২০২১

কদিন আগেই গায়ের রঙ নিয়ে সোশ্যাল মিডিয়ার বর্ণবৈষম্যর শিকার হন ছোট পর্দার অভিনেত্রী শ্রুতি দাস। বিষয়টি নিয়ে পুলিসে অভিযোগ দায়ের করেন তিনি।

২১ শতকে দাঁড়িয়েও বর্ণবৈষম্যর শিকার হতে হচ্ছে মানুষকে। বিশেষ করে অভিনয় জগতের সঙ্গে যুক্ত মানুষদেরও।

এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী তুহিনা দাস।

ফেসবুকে বর্ণবৈষম্যর বিরুদ্ধে কথা বললেন, ঘরে বাইরে আজ খ্যাত অভিনেত্রী।

তুহিনা দাস লিখেছেন, আমি ভাগ্যবান এমন সব মানুষের সঙ্গে সিনেমা ইন্ডাস্ট্রিতে এখনও পর্যন্ত কাজ করেছি যেখানে যাদের কারণে জীবনের অন্ধকার দিকটা সবসময় সাম্য বজায় থেকেছে। যতটা না খারাপ মানুষ দেখেছি তার থেকে অনেক গুণ বেশি ভালো মানুষের সান্নিধ্যে এসেছি। আর সোশ্যাল মিডিয়ায় মুখোশের আড়ালে থেকে যারা সেক্সিস্ট, মিসোজিনিস্ট ও রেসিস্ট কমেন্ট করেন তাদের পাল্টা দেয়াটা কখনও কখনও ঠিক। আমাদের কাজ আপনাদের বিনোদন দেয়া। আপনাদের কাছ থেকে অযাচিত বাজে কমেন্ট গ্রহণ করাটা নয়। তাই যা লিখে ফেলছেন তা মোছা সম্ভব নয়। আবার বলার আগে ও লক্ষ্য ঠিক করার আগে দয়া করে ঠিক শব্দ চয়ন করুন।

এর আগে কটুক্তি নিয়ে পুলিশের দ্বারস্থ হওয়ার পর শ্রুতি দাস বলেছিলেন, সবাইকে এটা বুঝতে হবে আমরা পাবলিক এন্টারটেইনার। আমরা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকি শুধুমাত্র মানুষকে বিনোদন দেয়ার জন্য, তাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ তৈরির জন্য। আমরা যে সিরিয়াল বা সিনেমা করছি, তার সঙ্গে মানুষ যাতে আরও বেশি করে সংযোগ স্থাপন করতে পারে, সেটা ভেবেই সোশ্যাল মিডিয়ায় থাকা। তার অর্থ এই নয়, শিল্পীরা সহজলভ্য বস্তু।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: