1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১০:৪৯ অপরাহ্ন

বরগুনায় চাচাত বোনকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা
  • রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

বরগুনার আমতলীতে বাড়িতে একা পেয়ে চাচাতো বোনকে (১৮) ধর্ষণের অভিযোগ উঠেছে ভাইয়ের বিরুদ্ধে। পুলিশ ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য থানায় নিয়ে গেছে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

শনিবার বেলা আনুমানিক ২টার দিকে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কলাগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ঘটনার সময় ভিকটিমের বাবা-মা কেউ বাড়িতে ছিলেন না। তারা ভিকটিমের নানা বাড়িতে অবস্থান করছিলেন। ভিকটিমের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে ধর্ষক দৌড়ে পালিয়ে যান।

বিষয়টি এলাকাবাসীর মধ্যে জানাজানি হলে স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করা হয়। ঘটনার দিন সন্ধ্যার পরে আমতলী থানায় সংবাদ পৌঁছলে থানার পরিদর্শক (তদন্ত) রণজিৎ কুমার সরকারের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভিকটিমকে উদ্ধার করে। জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করায় ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য আমতলী থানায় নিয়ে আসা হয়।

এ ঘটনায় ধর্ষকের বিরুদ্ধে আমতলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। পরবর্তী আইনি পদক্ষেপের জন্য আজ (রোববার) ভিকটিমকে আদালতে পাঠানো হবে।

আমতলী থানার পরিদর্শক (তদন্ত) রণজিৎ কুমার সরকার বলেন, ঘটনাস্থলে পৌঁছে সত্যতা পেয়ে ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

আমতলী থানার ওসি মো. শাহআলম হাওলাদার বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা করা হয়েছে। পরবর্তী আইনি পদক্ষেপের জন্য ভিকটিমকে আজ আদালতে পাঠানো হবে। ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: