1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০২:৪২ অপরাহ্ন

ফ্যান ফেস্টে ১৬ লাখ ইউনিট স্মার্টফোন বিক্রি করল রিয়েলমি

নিজস্ব সংবাদদাতা
  • বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১

বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি মাত্র তিন বছরের মধ্যে বিশ্বব্যাপী ৩ মিলিয়ন হ্যান্ডসেট বিক্রির মাইলফলকে পৌঁছেছে। এই উপলক্ষে তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি বিশ্বব্যাপী ব্র্যান্ডটির লক্ষ লক্ষ ব্যবহারকারীদের জন্য ‘ফ্যান ফেস্টিভাল ২০২১’ আয়োজন করে। উৎসব চলাকালে বিশ্বব্যাপী রিয়েলমি ৩৩০ মিলিয়ন মার্কিন ডলারেরও বেশি বিক্রি করেছে এবং ইয়ার-ওভার-ইয়ার প্রবৃদ্ধি হয়েছে ৩৮ শতাংশ। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে

বিজ্ঞপ্তিতে বলা হয়, উৎসবে রিয়েলমি ১৬ লাখ ইউনিট স্মার্টফোন ও ২২৫ হাজার ইউনিট এআইওটি ডিভাইস বিক্রি করেছে। এর পাশাপাশি স্মার্টফোন প্রেমীদের আনন্দকে বহুগুণ বাড়িয়ে দিতে বিভিন্ন রিয়েলমি স্মার্টফোনের ওপর অবিশ্বাস্য অফার নিয়ে এসেছে। ক্যানালিসের প্রতিবেদন অনুসারে, চলতি বছরের দ্বিতীয় প্রান্তিকে দেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান রিয়েলমি।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, দেশের অন্যতম বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ তাদের সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বর পর্যন্ত বিশেষ ক্যাম্পেইনের আয়োজন করেছে। দারাজের এ ক্যাম্পেইনে ক্রেতারা আকর্ষণীয় অফারে রিয়েলমি’র নির্বাচিত স্মার্টফোনগুলো কিনতে পারবেন। রিয়েলমি’র ৮ প্রো, নারজো ৩০, সি২৫এস (৪/৬৪), সি২৫এস (৪/১২৮), সি২১ (৪/৬৪), সি২১ (৩/৩২), সি২০এ-এই স্মার্টফোনগুলো পাওয়া যাবে আকর্ষণীয় সাশ্রয়ী মূল্যে। অফারের আওতায় পাওয়া যাবে ৭% পর্যন্ত ছাড়, পাশাপাশি প্রি-পেমেন্টে পাওয়া যাবে আরোও ১০% পর্যন্ত ছাড়। কেনার জন্য ভিজিট করতে করুন https://cutt.ly/DarazAnniversarySale_realme-এ। অফার চলবে ৮ সেপ্টেম্বর পর্যন্ত।

টিইউভি রেইনল্যান্ড হাই রিলায়েবিলিটি সার্টিফাইড দীর্ঘ ব্যাটারি-ব্যাকআপ ও রিভার্স চার্জিং সমৃদ্ধ রিয়েলমি সি২১ হচ্ছে রিয়েলমির প্রথম মেইড ইন বাংলাদেশ স্মার্টফোন। অন্যদিকে, রিয়েলমি সি২০এ স্মার্টফোনে আছে রিয়েল কোয়ালিটি, জিওম্যাট্রিক আর্ট ডিজাইন ও পাবেন দুর্দান্ত গেমিং পারফরমেন্স। এছাড়াও, রিয়েলমি সি২৫এস স্মার্টফোনটিতে আছে মিডিয়াটেক হেলিও জি৮৫ গেমিং প্রসেসর ও ৬,০০০ এমএএইচ ক্ষমতার সুবিশাল ব্যাটারি এবং এটি টিইউভি রেইনল্যান্ড হাই রিলায়েবিলিটি কোয়ালিটি সনদ পাওয়া রিয়েলমির প্রথম স্মার্টফোনগুলোর মধ্যে একটি।

রিয়েলমি ৮ প্রো স্মার্টফোনটি রিয়েলমির নম্বর সিরিজের প্রথম ফোন যাতে ১০৮ মেগাপিক্সেল আলট্রা কোয়াড ক্যামেরা সেট-আপ রয়েছে; এটি স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে এখন পর্যন্ত সর্বোচ্চ পিক্সেল। এছাড়াও, স্মার্টফোনপ্রেমীরা রিয়েলমি’র সম্প্রতি বাজারে আসা দুর্দান্ত গেমিং পারফরমেন্সের নারজো ৩০ স্মার্টফোনটিও কিনতে পারবেন এ ক্যাম্পেইন থেকে। মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর সমৃদ্ধ এ স্মার্টফোনটিতে আছে ৯০ হার্টজ ফুল-এইচডি প্লাস ডিসপ্লে এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। সাথে থাকছে ৩০ ওয়াটের ডার্ট চার্জার।

ক্যানালিসের তথ্যমতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের ১ নম্বর স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হয়েছে রিয়েলমি। প্রতিষ্ঠানটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে, সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

উল্লেখযোগ্য যে, প্রতিষ্ঠানটি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: