1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:০৮ অপরাহ্ন
সর্বশেষ খবর

ফিলিস্তিনে ইসরাইলী হামলার প্রতিবাদে রাজধানীর গোপীবাগ এলাকায় মুসল্লীদের বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা
  • শুক্রবার, ২১ মে, ২০২১

ফিলিস্তিনের মুসলিমদের ওপর ইসরাইলী ইহুদীদের হামলার প্রতিবাদে রাজধানীর গোপীবাগ এলাকায় বিক্ষোভ করেছে স্থানীয় মুসল্লীরা। পরে গোপীবাগ থেকে মিছিলটি বিশ্বরোড ছড়িয়ে যায়।

আজ শুক্রবার, জুমার নামাজের পর ইসরাইলের হামলা নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল বের করা হয় গোপীবাগ বড় মসজিদের সামনে থেকে। মিছিলটি মসজিদ চত্বর পার হতে না হতেই সেখানে এসে যোগ দেন আরো বিভিন্ন মসজিদের সাধারণ মুসল্লীরা। এক একে যোগ দেন নানা ধর্ম ও শ্রেণী পেশার মানুষ।গোপীবাগের বিভিন্ন স্থানীয় রাস্তা হয়ে বিশ্বরোড প্রদক্ষিন করে আবারো গোপীবাগ মসজিদের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ ও দোয়ার মাধ্যমে এই প্রতিবাদী বিক্ষোভ মিছিল শেষ হয়। সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন উত্তর গোলাপবাগ জামে মসজিদের (কুয়েতি মসজিদ) খতিব মাওলানা মোঃ মোস্তাফিজুর রহমান সাহেব, দোয়া করেন মসজিদের ইমাম মাওলানা মোঃ বিল্লাল হোসেন সাহেব।

এসময় আরো উপস্থিত ছিলেন মসজিদের মোয়াজ্জেম ক্বারী আবু জাফর সাহেব, মসজিদ কমিটির সভাপতি সাইফুদ্দিন অপার সাহেব, ইসলামি আন্দোলন বাংলাদেশ ওয়ারী থানা শাখার সভাপতি মোঃ শফিক সাহেব, সহ সভাপতি মোঃ ইউসুফ সাহেব
মসজিদের দায়িত্বরত দাওয়াতে তাবলিগের সাথী ভাই মোঃ জসিম ভাই, মোঃশাহাদাত ভাই, মোহাম্মদ আলী ভাই, মাহমুদল হাসান রনি ভাই, মসজিদ কমিটির সদস্য আবু কালাম আজাদ, ছাত্রদল ঢাকা মহানগর দক্ষিনের ১ম সহ সাংগঠনিক সম্পাদক জে এফ নাঈম, সহ সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মামুন সহ এলাকার সম্মানিত মুসল্লিগন।

৩৯ নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান সিয়াম ও সিঃ যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মামুনুর রশীদ খানের উদ্যোগে ও এলাকার সাধারণ মুসল্লিদের সার্বিক সহযোগিতায় এই প্রতিবাদি বিক্ষোভ মিছিলটি সফল হয়।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: