1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:২৪ পূর্বাহ্ন

পৌর নির্বাচন: কালিয়াকৈরে এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা
  • রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার নির্বাচনে বেশ কয়েকটি কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ উঠেছে। রোববার সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরুর পর থেকে সরকার দলীয় নৌকার প্রতীকের কর্মীরা স্বতন্দ্র প্রার্থী ও বর্তমান মেয়র মজিবুর রহমানের মোবাইল প্রতীকের এজেন্টদের পৌরসভার সফিপুর, জেনিথপিএল মডেল স্কুল, আনসার একাডেমি ভোটকেন্দ্র থেকে বের করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সকালে সরেজমিনে দেখা যায়, কালিয়াকৈর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সফিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কয়েকজন স্বতন্ত্র প্রার্থীর এজেন্টদের মারধর করে বের করে দিয়েছে নৌকার সমর্থকরা। পরে নৌকার প্রতীকের মেয়র প্রার্থীর উপস্থিতিতে পরিবেশ উত্তপ্ত হয়ে গেলে বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব ও বিজিবি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে কেন্দ্রের বাহিরে দুই জন স্বতন্ত্র প্রার্থীকে বেধড়ক মারধর করে। পরে ওই কেন্দ্র পর্যবেক্ষণ করতে জেলা নির্বাচন অফিসার কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ ও কয়েকজন ম্যাজিস্ট্রেট উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্বতন্ত্র মেয়র প্রার্থীর সমর্থকদের অভিযোগ, সকালে তাদের এজেন্টরা ভোটকেন্দ্রে প্রবেশ করলে নৌকা প্রার্থীর কর্মীরা তাদের এজেন্টদের মারধর করে কেন্দ্র থেকে বের করে দেয়। তবে নৌকার সমর্থকরা এসব অভিযোগ অস্বীকার করেন।

জেলা নির্বাচন অফিসার মো. ইস্তাফিজুল হক আকন্দ জানান, সকালে ৯ নম্বর ওয়ার্ডে একজন প্রার্থীর উপস্থিতিতে একটু ঝামেলা হয়েছিল। পরে আইনশৃঙ্খলা বাহিনী এসে পরিস্থিতি শান্ত করেছে। এখন সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। এছাড়াও কোথায় কোনো ঝামেলা হলে সঙ্গে সঙ্গে পদক্ষেপ নেওয়া হবে।

কালিয়াকৈর পৌরসভার ৪১টি কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। এ পৌরসভার ৯৫ হাজার ৪৩৫জন পুরুষ নারী ভোটার ১১ বছর পর ভোট কেন্দ্রে গিয়ে দিচ্ছেন।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: