1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩১ পূর্বাহ্ন

পুরান ঢাকায় কেমিক্যাল গোডাউনে আগুন, দুইজন কারাগারে

নিজস্ব সংবাদদাতা
  • শনিবার, ১ মে, ২০২১

পুরান ঢাকার আরমানিটোলায় কেমিক্যাল গোডাউনে আগুনের ঘটনায় দায়ের হওয়া মামলায় ২ জনেকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। তারা হলেন- মোস্তাফিজুর রহমান এবং মো. মোস্তফা।

শনিবার (১ মে) দুপুরে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এ আদেশ দেন।

এর আগে ৩ দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা বংশাল থানার ইন্সপেক্টর (তদন্ত) মীর রেজাউল করিম। আসামি পক্ষের আইনজীবী তৌফিকুল ইসলাম জামিন আবেদন করেন। তবে তিনি পরবর্তী সময়ে আরও শুনানি করবেন বলে আদালতকে জানান। আসামিপক্ষের আবেদনের প্রেক্ষিতে আদালত আগামী ৩ মে জামিন শুনানির তারিখ ধার্য করেন।

গত ২৭ এপ্রিল দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমানের আদালত আসামিদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ২৬ এপ্রিল ভোরে তাদের ঢাকা ও বগুড়া থেকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২২ এপ্রিল) সেহরির কিছু সময় আগে আরমানিটোলার ছয়তলা ভবনে অগ্নিকাণ্ড ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিট প্রায় ৩ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে ভবনের নিচতলার একাধিক গোডাউনে রাখা রাসায়নিক কেমিক্যাল পুড়ে আগুন ভয়াবহ রূপ ধারণ করে। অগ্নিকাণ্ডে এ পর্যন্ত ৫ জনের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: