1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১০:১৬ পূর্বাহ্ন

পশ্চিমবঙ্গে ফিরহাদ হাকিমসহ ৪ নেতার জামিন

নিজস্ব সংবাদদাতা
  • শুক্রবার, ২৮ মে, ২০২১

ভারতের পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের জনপ্রিয় নেতা ও পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিমসহ ৪ নেতাকে জামিন দিয়েছে হাইকোর্টের বৃহত্তর বেঞ্চ। শুক্রবার ২ লাখ টাকা ব্যক্তিগত বন্ডে তাদের জামিন দেওয়া হয় । খবর আনন্দবাজার পত্রিকার।

তবে জামিন দেয়ার সঙ্গে বেশ কিছু শর্ত যোগ করে দেয়া হয়েছে। জামিনে মুক্ত হলেও মিডিয়ার মুখোমুখি হওয়া যাবে না। কারণ শর্তের মধ্যে রয়েছে, মামলা সংক্রন্ত কোনও বিষয় মিডিয়ায় বলা যাবে না।

খবরে বলা হয়, মঙ্গলবার ব্যক্তি স্বাধীনতার ওপর জোর দিয়েছিল সুপ্রিম কোর্ট। বৃহস্পতিবার নারদ মামলার শুনানিতে কলকাতা হাইকোর্টও ওই বিষয়টিকেই প্রাধান্য দিল। এই মামলার সঙ্গে যুক্ত অন্য বিষয়গুলিকে আপাতত সরিয়ে রেখে পাঁচ বিচারপতির বৃহত্তর বেঞ্চ জানাল, শুক্রবার প্রথমেই গ্রেফতারকৃতদের জামিন সংক্রান্ত মামলার বিচার হবে।

প্রসঙ্গত, নারদ-কাণ্ডের ঘটনায় গত ১৭ মে ফিরহাদ হাকিমসহ ৪ শীর্ষস্থানীয় নেতাকে গ্রেফতার করে সিবিআই। ওই দিন নিম্ন আদালত গ্রেফতারকৃতদের জামিন দেন। কিন্তু তাতে স্থগিতাদেশ জারি করে কলকাতা হাইকোর্ট। মঙ্গলবার হাইকোর্টের ওই ভূমিকার সমালোচনা করেছিল ভারতের সুপ্রিম কোর্ট। এরপরই নারদ মামলা নিয়ে হাইকোর্টে ফের শুনানি শুরু হয়।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: