1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৪৮ অপরাহ্ন
সর্বশেষ খবর

নায়ক ফারুকের মৃত্যু সত্য নয়, গুজব

নিজস্ব সংবাদদাতা
  • বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

ঢাকাই সিনেমার কিংবদন্তি চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের এমপি আকবর হোসেন পাঠান ফারুক সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তিনি মারা যাননি। অথচ, বিভিন্ন মাধ্যমে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে। বর্তমানে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা চলছে তার।

আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যায় হঠাৎ এ অভিনেতার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। কে বা কারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় এই ভূয়া খবরটি। ফারুকের পুত্র রোশন হোসেন শরৎ জানান, তার বাবা বেঁচে আছেন। বিভিন্ন মাধ্যমে মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার বিষয়টি গুজব।

তিনি বলেন, এটার ভয়ই করছিলাম। খ্যাতিমান কেউ অসুস্থ হলেই কিছু লোক মৃত্যুর গুজব ছড়িয়ে দেয়। হয়তো আব্বুর বেলাতেও হবে। হলোও তাই! কিন্তু আমি আনন্দের সঙ্গে জানাচ্ছি আল্লাহর অশেষ রহমতে আব্বু ভালো আছেন৷ এখন তার অবস্থা আগের চেয়ে ভালো।

সবার কাছে দোয়া চেয়ে শরৎ বলেন, আব্বুর জন্য সবাই দোয়া করবেন। আল্লাহ যেন আবার তাকে আমাদের মধ্যে ফিরিয়ে দেন।

তার সূত্র ধরে ফারুকের সঙ্গে সিঙ্গাপুরে থাকা স্ত্রী ফারহানা পাঠান বলেন, মানুষের মৃত্যু নিয়ে রসিকতা ঠিক নয়। আল্লাহর রহমতে আপনাদের মিয়াভাই এখনো বেঁচে আছেন। ভালো আছেন।

প্রসঙ্গত, নায়ক ফারুক গত ২১ মার্চ থেকে আইসিইউতে রয়েছেন। কোনো সাড়া দেননি। তবে গতকাল বুধবার (৭ এপ্রিল) তার পুত্র রওশন হোসেন পাঠান শরৎ জানান, ডাক্তারদের ডাকে সাড়া দিয়েছেন তার বাবা। চিকিৎসকরা আশাবাদী হয়ে উঠেছেন এই তারকার সুস্থতার বিষয়ে।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: