1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৬ পূর্বাহ্ন

নাবালককে ‘ধর্ষণ’ করে গর্ভবতী হলেন তরুণী

নিজস্ব সংবাদদাতা
  • সোমবার, ৫ এপ্রিল, ২০২১

এক তরুণীর বিরুদ্ধে ১৪ বছরের এক কিশোরকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ২৩ বছরের ওই তরুণীকে গ্রেপ্তার করা হয়েছে। যুক্তরাষ্ট্রের আরকানসাসে সম্প্রতি এই ঘটনা ঘটেছে। আরকানসাসের ২৩ বছর বয়সী ওই তরুণীর নাম ব্রিটিনি গ্রে। জানা গেছে, দীর্ঘদিন ধরে ১৪ বছরের ওই কিশোরের সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত ছিলেন তিনি।

তবে গত বছরের ফেব্রুয়ারিতে ওই কিশোরের সঙ্গে ব্রিটিনির সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আসে। এক ব্যক্তি শিশু নিপীড়নের বিশেষ নম্বরে ফোন করে ব্রিটিনির সঙ্গে ওই কিশোরের শারীরিক সম্পর্কে কথা জানিয়েছিলেন। একই বছরের সেপ্টেম্বর মাসে আরেক ব্যক্তি দাবি করেন, তিনি ব্রিটিনিকে ওই কিশোরের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত অবস্থায় দেখেছেন। এ ব্যাপারে পুলিশের কাছে সাক্ষ্যও দেন তিনি।

ওই ব্যক্তি পুলিশকে বলেন, এক বছরের বেশি সময় ধরে ব্রিটিনির সঙ্গে শারীরিক সম্পর্ক রয়েছে ওই কিশোরের। তিনি আরও বলেন, ওই কিশোরের সঙ্গে সম্পর্কের ঘটনায় ব্রিটিনি অন্তঃসত্ত্বাও হয়েছেন।

এরপর ব্রিটিনির মেডিকেল পরীক্ষা করা হয়। সেখানে দেখা যায় যে ব্রিটিনি অন্তঃসত্ত্বা। এরপর ব্রিটিনির বিরুদ্ধে যৌন নিপীড়নের মামলা করে পুলিশ। সেই মামলায় ১ মার্চ গ্রেপ্তার করা হয়।

পরে অবশ্য ৫ হাজার ডলারের বিনিময়ে জামিন পান ব্রিটিনি। তবে আগামী ২৩ এপ্রিল ফের তাকে আদালতে হাজিরা দিতে হবে।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: