1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০২৩, ০৫:১৪ অপরাহ্ন

দৃশ্যমান উন্নয়নের রোড মডেল চরম্বা ইউনিয়নের গ্রামীণ সড়ক জনপদ গুলো।

নিজস্ব সংবাদদাতা
  • রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়ন একটি জনগুরুত্বপুর্ণ ইউনিয়ন হিসেবে বেশ পরিচিত। এই ইউনিয়নের চেয়ারম্যান লোহাগাড়ার সর্বমহলের কাছে পরিচিত মুখ চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমান নির্বাচিত হওয়ার পর থেকে অনেক এলাকায় উন্নয়নের ছোঁয়া লেগেছে ।তিনি বিগত ইউপি নির্বাচনে নৌকার প্রতীক নিয়ে বিপুল ভোটের মাধ্যমে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছিল। তিনি বর্তমানে চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের মাননীয় সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপির আন্তরিক প্রচেষ্ঠায় চরম্বার বিভিন্ন এলাকায় রাস্তাঘাট, কালভার্ট,কবরস্হানে ওয়াল নির্মাণ ও পুকুরে ঘাট নির্মাণসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন সাধিত হয়েছে। বর্তমানে চরম্বার উন্নয়ন চোখে পড়ার মত যা দৃশ্যমান।

সম্প্রতি এলজিএসপি-৩ প্রকল্পের এইচবিবি দ্বারা উন্নয়ন চরম্বা ইউনিয়নের ৬নং ওয়ার্ডস্হ
দক্ষিণ চরম্বা এনইসলাম সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কালোয়ার পাড়া-জমাদার পাড়া সড়কের ব্রিক সলিং, চৌধুরী বাড়ি সড়ক, ১% থেকে পুকুরের ঘাট নির্মাণ এবং এলজিএসপি-৩ প্রকল্পের তেলিবিলা পশ্চিম হিন্দু পাড়া সড়কের এইচবিবি দ্বারা উন্নয়নের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। কাজ প্রায়ই সমাপ্তের দিকে।

৪ সেপ্টেম্বর সকালে দৃশ্যমান চলমান কাজগুলো পরিদর্শন করেন চরম্বা ইউপি চেয়ারম্যান ও চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার শফিকুর রহমান।

এসময় সাথে ছিলেন চরম্বা ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান, ইউপির ৬নং ওয়ার্ড মেম্বার মুহাম্মদ সোলাইমান এবং ইউপির ৫নং ওয়ার্ড মেম্বার মুহাম্মদ মিয়া।

চরম্বা ইউপি চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান জানান,নির্বাচিত হয়েছিলাম মানুষকে ওয়াদা দিয়েছিলাম এলাকার উন্নয়ন করতে,সাধারণ মানুষের পাশে থাকতে, ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য কাজ করতে।সেই ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছি। আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে চরম্বার বিভিন্ন এলাকায় দৃশ্যমান উন্নয়ন করেছি। যা সাধারণ মানুষের চুখে পড়ার মত।যা উন্নয়নের মহাসড়কে পরিণত হয়েছে।ইতিমধ্যে কয়েকটি প্রকল্পের কাজ চলমান রয়েছে। আগামীতেও মানুষের পাশে থেকে এলাকা উন্নয়নে কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: