1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:৫২ অপরাহ্ন

ত্ব-হার খোঁজ পেতে প্রধানমন্ত্রীর সহায়তা চান স্ত্রী

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

বাংলাদেশের আলোচিত ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানসহ দুই সঙ্গী ও গাড়িচালকের সন্ধানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা চেয়ে একটি চিঠি লিখেছেন তার স্ত্রী সাবিকুন্নাহার।

গতকাল সোমবার চিঠিটি প্রধানমন্ত্রীর কার্যালয়ের গেটে জমা নেয়া হয়েছে বলে জানান তিনি।

চিঠিতে ত্ব-হার স্ত্রী লিখেছেন, গেলো ৮ জুন রাতে রংপুর থেকে ঢাকা আসার পথে আবু ত্বহা মোহাম্মদ আদনান, তার দুই সঙ্গী ও গাড়ি চালক নিখোঁজ হন। তাদের ব্যবহৃত গাড়ি কোথাও পাওয়া যাচ্ছে না। গত চার দিন ধরে খোঁজাখুঁজি করেও কোথাও পাওয়া যায়নি। দারুস সালাম ও পল্লবী থানায় গিয়ে কোনো আইনি সাহায্য পাইনি।

প্রধানমন্ত্রীর সহায়তা চেয়ে চিঠিতে তিনি লিখেছেন, আমরা অত্যন্ত উদ্বিগ্ন। কারও সহযোগিতা না পেয়ে আপনার বরাবর শেষ আশ্রয় প্রার্থনা করছি।

আপনি এদেশের প্রধানমন্ত্রী, একজন মমতাময়ী মা এবং আমাদের মতো সাধারণ মানুষের কারও মা, কারো বোন, কারো অভিভাবক। আপনাকে আমার মা অভিভাবক মেনে আপনার কাছে দুই হাত জোর করে আমার স্বামী নিখোঁজ আবু ত্বহা মোহাম্মদ আদনানকে ফিরে পাওয়ার আকুতি জানাচ্ছি।

আবু ত্বহা কোনো অপরাধ করে থাকলে, তাকে আইনের কাছে সোপর্দ করা হোক। আমার স্বামী আবু ত্বহা মোহাম্মদ আদনান, তার দুইজন সঙ্গী এবং গাড়িচালকের জীবন রক্ষার্থে আপনার হস্তক্ষেপ ও দয়া ভিক্ষা চাচ্ছি।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: