1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:৫৩ পূর্বাহ্ন

ডিভোর্সে সামান্থা পাচ্ছেন ৫০ কোটি

নিজস্ব সংবাদদাতা
  • রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু এবং অভিনেতা নাগা চৈতন্যের বিবাহবিচ্ছেদ হচ্ছে। দুই পক্ষের সিদ্ধান্তে এরই মধ্যে তারা ডিভোর্সের আবেদন করেছেন বলে জানা গেছে। আর এই বিচ্ছেদের পর চৈতন্যের কাছ থেকে মোটা অঙ্কের খোরপোশ পাচ্ছেন সামান্থা।

শোনা যাচ্ছে, খোরপোশ বাবদ অন্তত ৫০ কোটি রুপি পাবেন এ অভিনেত্রী। যা তাদের বিয়ের খরচের চেয়ে পাঁচ গুণ বেশি। ২০১৭ সালে যখন তারা বিয়ে করেছিলেন, সেই আয়োজনে ব্যয় হয়েছিল প্রায় ১০ কোটি রুপি। পর্যটন নগরী গোয়ায় জমকালো আয়োজনে সম্পন্ন হয়েছিল তাদের বিয়ে।

এদিকে কেউ কেউ বলছেন, আগামী ৭ অক্টোবর বিবাহবিচ্ছেদের ঘোষণা দেবেন সামান্থা ও চৈতন্য। ২০১৭ সালের এই দিনেই তারা বিয়ে করেছিলেন। যদিও বিচ্ছেদ ইস্যুতে এখনো পর্যন্ত সরাসরি কিছুই বলেননি তারা।

তবে তাদের এক ঘনিষ্ঠ সূত্র দাবি করেছে, বিয়ের পর সামান্থার অভিনয় চালিয়ে যাওয়া পছন্দ করছে না নাগা পরিবার। তার ওপর ‘ফ্যামিলি ম্যান টু’ সিরিজে সাহসী ও খোলামেলা রূপে অভিনয় করেছেন সামান্থা। এর ফলে চৈতন্য এবং তার বাবা নাগার্জুনা বেজায় ক্ষুব্ধ হয়েছেন। অন্যদিকে সামান্থাও এসব বিরোধ মেনে নিতে পারছিলেন না। সে জন্যই বিচ্ছেদের সিদ্ধান্ত।

প্রসংগত, দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে তিনি সিনেমায় আত্মপ্রকাশ করেন। অন্যদিকে সামান্থার ক্যারিয়ার শুরু হয় ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে। যেখানে তার নায়ক ছিলেন চৈতন্য। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের মধ্যে ভালোলাগা ও ভালোবাসা সৃষ্টি হয়। সাত বছর প্রেম করার পর বিয়ে করেছিলেন তারা।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: