1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:৩৪ অপরাহ্ন

টাঙ্গাইলের ঘাটাইলে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা
  • বুধবার, ১০ নভেম্বর, ২০২১

সৈয়দ মিঠুন ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল আইনপুর গ্রামের বেলাল হোসেনের নিজ বাসগৃহ থেকে গৃহবধু রোকেয়া বেগমের (৫০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। গত মঙ্গলবার রাতে ঘাটাইল থানা পুলিশ খবর পেয়ে ওই বাড়ী থেকে রোকেয়া বেগমের লাশ ময়নাতদন্তের জন্যে টাঙ্গাইল হাসপাতালে প্রেরণ করেছে।
প্রতিবেশিরা জানায় রোকেয়া বেগমের একটু মানসিক সমস্যা ছিল। শীতকাল হলে রোকেয়া বেগমের মানসিক সমস্যাটা বেশি হতো। বেলাল রোকেয়া দম্পত্তির একমাত্র ছেলে সিঙ্গাপুর প্রবাসী লিটন। মেয়ে লিপিকে বিয়ে দিয়েছেন পাশের গ্রামেই। কৃষক বেলালের স্ত্রী রোকেয়ার সংসার ভালই চলছিল বলে জানাযায়। হঠাৎ এ খবর শুনে হতভাগ হয়েছেন বলে জানায় তারা।
নিহতের মেয়ে লিপি জানায় আমার মায়ের মাথায় সমস্যা ছিল। আমরা বিভিন্ন সময়ে বিভিন্ন ডাক্তার দেখাইছি কিন্তু ঠিক হয় নাই। মা যে এভাবে বিদায় নিব তা কখনও ভাবি নাই।
ঘাটাইল থানা অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম জানায় নিহতের নিজ গৃহ থেকে একটি ঝুলন্ত লাশ পাওয়া গিয়াছে। লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে হত্যা বা আত্মহত্যার বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: