1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৪১ অপরাহ্ন
সর্বশেষ খবর

টাইগারদের টানা দুই জয়; তবু ভারতীয় মিডিয়া বলছে ‘অঘটন’

নিজস্ব সংবাদদাতা
  • বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রলিয়াকে প্রথম দুই ম্যাচে হারিয়ে দিয়েছে বাংলাদেশ। দুই ম্যাচেই স্বাগতিকদের জয় এসেছে স্বাভাবিকভাবেই। অনেকটা হেসেখেলে। শুধু ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যারন ফিঞ্চকে ছাড়া সফরে এসে বাংলাদেশের বিপক্ষে ন্যূনতম প্রতিরোধও গড়তে পারেনি অজিরা। তার পরেও ভারতের মিডিয়ায় এই জয়কে ‘অঘটন’ হিসেবে উল্লেখ করা হয়েছে।

গতকাল বুধবার সিরিজের দ্বিতীয় ম্যাচ ৫ উইকেটে জিতে নেয় বাংলাদেশ। দলে সিনিয়র মাত্র দুইজন- সাকিব আর মাহমুদউল্লাহ। দলের বাইরে আছেন তামিম-মুশফিক-লিটন। তার মানে বাংলাদেশ দলেও সেরা তারকাদের তিনজন নেই। স্রেফ তরুণদের নিয়ে গঠিত দলটি অজিদের ঘোল খাইয়ে ছাড়ছে। অথচ, পশ্চিমবঙ্গের শীর্ষ দৈনিক ‘আনন্দবাজার’ শিরোনাম করেছে- ‘ফের অঘটন, দ্বিতীয় টি২০ ম্যাচেও অস্ট্রেলিয়াকে হারাল বাংলাদেশ।’

খোদ অস্ট্রেলিয়ান মিডিয়া বাংলাদেশি ক্রিকেটারদের প্রশংসা করছে। মুশফিককে খেলতে না দেওয়ার সমালোচনা করছে। তার বিকল্প হিসেবে একাদশে আসা নুরুল হাসানের দুর্দান্ত পারফরম্যান্সের প্রশংসা করছে। সেখানে বাংলাদেশের জয়কে ‘অঘটন’ বানিয়ে ফেলা মানতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা। শুধু বাংলাদেশ নয়; ওপার বাংলার ক্রিকেটপ্রেমীরাও মিডিয়ার এমন মনোভাবের সমালোচনা করছেন। তবে এটাও সত্য যে কিছু ভারতীয় মিডিয়া টাইগারদের প্রশংসা করেছে।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: