1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০২:১৫ অপরাহ্ন

ছিটকে গেলেন সাকিব

নিজস্ব সংবাদদাতা
  • সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১

প্রায় পুরো ম্যাচ চালকের আসনে থেকেও চট্টগ্রাম টেস্টে হেরে যাওয়া বাংলাদেশ খেল আরেকটি ধাক্কা। চোট থেকে সেরে না ওঠায় ঢাকা টেস্টে খেলতে পারবেন না সাকিব আল হাসান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক বিবৃতিতে সোমবার সাকিবের ছিটকে যাওয়ার খবর জানায়। বাঁহাতি এই অলরাউন্ডারের জায়গায় কারো নাম ঘোষণা করেনি তারা।

কুঁচকির চোট কাটিয়ে চট্টগ্রাম টেস্টে মাঠে নেমেছিলেন সাকিব। দ্বিতীয় দিন বিকেলে নিজের বোলিংয়ে ফিল্ডিংয়ের সময় পায়ে টান লাগে তার। তখন ধারণা করা হয়েছিল, চোট কুঁচকির। পরে বিসিবি জানায়, বাঁ ঊরুতে চোট পেয়েছেন এই অলরাউন্ডার।

নতুন চোটে সাকিবকে নিয়ে জাগে শঙ্কা। শেষ পর্যন্ত সেই শঙ্কাই সত্যি হলো, সিরিজে সমতা ফেরানোর লড়াইয়ে তাকে পাচ্ছে না বাংলাদেশ।

তৃতীয় দিন থেকে আর মাঠে নামেননি সাকিব। হেরে যাওয়ার পর অধিনায়ক মুমিনুল হক বলেন, ম্যাচে সাকিবের অভাব অনুভব করেছেন তিনি। সেই ম্যাচে তবুও সীমানা দড়ির পাশে দাঁড়িয়ে সতীর্থদের পরামর্শ দিতে পেরেছিলেন তিনি। ঢাকায় তিনি দলের সঙ্গেই থাকছেন না।

বিসিবি জানিয়েছে জৈব সুরক্ষা বলয় ছাড়ছেন সাকিব। বিসিবির মেডিকেল বিভাগ তার চিকিৎসা চালিয়ে যাবে এবং অবস্থা পর্যবেক্ষণ করতে থাকবে।

আগামী বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

 

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: