1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৯ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গার বেগমপুর ভুমিহীন ও গৃহহীন পরিবারে ঘর বরাদ্দ ও নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক

নিজস্ব সংবাদদাতা
  • রবিবার, ২৮ নভেম্বর, ২০২১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুত প্রতিটি ঘরহীন মানুষকে ঘর তৈরি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলো সরকার। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী মুজিববর্ষ পালন উপলক্ষে গতকাল সকাল ১১ টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানাধীন বেগমপুর ইউনিয়নের ঝাঝরি গ্রামে ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের লক্ষ্যে একক গৃহ নির্মাণ প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।
বছরের পর বছর ঘর না থাকার কষ্টের জীবন যাদের একটু মাথা গোজার ঠাঁই নেই,এমন পরিবারকে মুজিব বর্ষ উপলক্ষে বেগমপুর ইউনিয়ন ২০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২০ টি নতুন ঘর প্রদান করেন জেলা প্রশাসক।
এ সময় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, ‘উন্নত রাষ্ট্র গড়তে জনগণকে সরকারের সহযোগী হিসাবে কাজ করতে হবে।সকলকে পরিশ্রম করতে হবে। বাংলাদেশের একটি মানুষও যাতে আশ্রয়হীন না থাকে সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী ভূমিহীন ও গৃহহীন পরিবারদের আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে স্থায়ী নিবাস নির্মান করে দিচ্ছেন এগুলোর সঠিক ব্যবহার করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শারমিন আক্তার, সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভুইয়া, সহকারী কমিশনার (ভূমি) মাজহারুল ইসলাম, বেগমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন জোয়ার্দ্দার, ইউপি সচিব ফয়জুর রহমান, বেগমপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য জিল্লুর রহমান, কায়েশ আলী, আবু বকর জোয়ার্দ্দার, আলী কদর, আক্কাস আলী, মহিলা ইউপি সদস্য আহারন নেছা, নাসিমা খাতুন প্রমুখ।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: