1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:৩৪ পূর্বাহ্ন

আমি বিয়ে করিনি, খবরটি ভুয়া : চিত্রনায়িকা মাহিয়া মাহি

নিজস্ব সংবাদদাতা
  • রবিবার, ২০ জুন, ২০২১

শনিবার একটি পোর্টালে প্রকাশ হয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ে করেছেন। শনিবার এ নিয়ে চিত্রপাড়ায় গুঞ্জন চললেও রবিবার   বিষয়টি একেবারে নাকচ করে দিলেন ঢালিউডের এই ঝলঝলে কন্যা। বললেন, আমি বিয়ে করিনি, বিয়ের খবরটি ভুয়া। আমার ফেসবুকে পোস্ট আছে দেখলেই বুঝতে পারবেন।

ফেসবুক ঘেঁটে দেখা গেল চিত্রনায়িকা মাহিয়া মাহি ফেসবুকে ছবিসহ একটি পোস্ট দিয়েছেন, যেখানে স্বামী অপুর দিকে নির্ণিমেষ তাকিয়ে আছেন তিন্নি। তার পরেই ক্যাপশন জুড়ে দেওয়া হয়েছে, ‘তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয় না। আমি তো তোমার দিকেই চেয়ে থাকি, চোখ তো অন্যদিকে যায় না।’ ক্যাপশনের সঙ্গে একটি দুঃখসূচক ইমজি।

এই বক্তব্য দিয়ে বিভ্রান্তিতে পড়া নেটিজেনদের বোঝাতে চাইলেন, ‘অপু ছাড়া অন্য কাউকে তিনি ভাবেন না। তার সঙ্গে বিচ্ছেদের শোক অন্য কাউকে ভাবতে দেয় না। এমনকি তার জন্যই অন্য কারো দিকে চোখ যায় না।’ তবে কালের কণ্ঠের কাছে স্পষ্ট জানালেন তার জীবনে কোনো পুরুষের আবির্ভাব ঘটেনি।

গত বছরের শুরুর দিকেও মাহিয়া মাহির বিবাহবিচ্ছেদের খবর শোনা যায়। সে সময় মাহি বলেছিলেন, ‘আমরা আমাদের সংসার নিয়ে এক সঙ্গেই আছি এবং ভালো আছি আলহামদুলিল্লাহ্। আপনাদের উল্টাপাল্টা নিউজে সত্যিই মানুষ বিভ্রান্ত হয়, প্লিজ স্টপ ইট।’ তবে এ বছরে এসে সে কথা বাস্তবে পরিণত হয়। অপু ও মাহি আলাদা হয়ে যান।

২০১৬ সালে বিয়ে করেন ঢালিউড তারকা মাহিয়া মাহি। তাঁর স্বামী অপু যুক্তরাজ্য থেকে কম্পিউটার প্রকৌশল নিয়ে পড়ালেখা করে সিলেটে নিজেদের পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন। দুই পরিবারের সম্মতিতে সে বছর ২৫ মে তাঁদের বিয়ে হয়।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: