1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:৪৬ অপরাহ্ন
সর্বশেষ খবর

চাঁদপুরে হাতকড়া নিয়ে পালাল আসামি, অতঃপর …

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

চাঁদপুরে রেলের মালামাল চুরির মামলার আসামি হাতকড়া নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনার ২৩ ঘণ্টা পর ফের আটক করেছে রেলওয়ে নিরাপত্তা বাহিনী। সোমবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় চাঁদপুর শহরের তলাতল এলাকা থেকে মোহন গাজী নামে পালিয়ে যাওয়া এই আসামিকে আটক করা হয়। তার বাসা শহরের কাঁচ্চা কলোনি এলাকায়।

গত ১৬ সেপ্টেম্বর বড়স্টেশনে রেলের ওয়াশফিট থেকে বেশ কিছু এমএস পিলার টপ প্লেট চুরি করে মোহন গাজী ও মনির গাজী নামে আরেকজন। পরে তা দুটি পুরনো লোহার কেনাকাটার দোকানে বিক্রি করে দেয়। ঘটনাটি জানাজানি হলে রেলওয়ে নিরাপত্তা বাহিনী বাদী হয়ে চাঁদপুর রেল থানায় মামলা করে। এরপরই তিন দিনের মাথায় তাদের আটক করা হয়। এর আগে গতকাল রবিবার রাত ৯টায় শহরের বড়স্টেশন এলাকা থেকে চুরির মামলায় অভিযুক্ত দুই আসামির মধ্যে হাতকড়াসহ পালিয়ে আত্মগোপনে চলে যায় মোহন গাজী।

এদিকে, হাতকড়াসহ পালিয়ে যাওয়া আসামিকে ধরতে সোমবার দিনভর বিভিন্ন স্থানে জন্য অভিযান চালানো হয়। এমন পরিস্থিতিতে সাঁড়াশি অভিযানের মুখে আসামি মোহন গাজীকে শহরের তলাতলার একটি বাড়ি থেকে আত্মগোপন অবস্থায় ফের আটক করা হয়। এসময় তার কাছ থেকে হাতকড়াটি উদ্ধার করা হয়।

অন্যদিকে, সোমবার রাতেই মোহন গাজীকে চাঁদপুর রেলওয়ে থানায় সোপর্দ করেছে, রেলওয়ে নিরাপত্তা বাহিনী। এই ঘটনায় অভিযুক্ত মোহন গাজীর বিরুদ্ধে নতুন করে পৃথক আরেকটি মামলা হয়েছে।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: