1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:০৭ অপরাহ্ন

খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ক্রিকেটার

নিজস্ব সংবাদদাতা
  • বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১

আবারও মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল ক্রিকেটের বাইশ গজ। ভারতের পুণেতে স্থানীয় একটি ম্যাচ চলাকালে খেলতে খেলতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন এক ক্রিকেটার। সেই ক্রিকেটারের নাম বাবু নালওয়াড়ে। এ ঘটনার পরই সবার মনে ফিরে এল সেই অসি ক্রিকেটার ফিল হিউজের স্মৃতি।

করোনার মধ্যেও বছরের বিভিন্ন সময়ে ভারতের বিভিন্ন স্থানে ছোট ছোট অনেক টুর্নামেন্ট আয়োজন করা হয়। যারা পেশাদার নন, তারাও এতে অংশ নিতে পারেন।

তেমনই একটি টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল মহারাষ্ট্রের পুণের জুন্নার তেহসিলের যাদবওয়াড়ি গ্রামে। যেখানে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, বুধবার খেলা চলাকালীনই হৃদরোগে আক্রান্ত হন ৪৭ বছর বয়সি বাবু। সে সময় তিনি নন-স্ট্রাইকিং এন্ডে দাঁড়িয়ে ছিলেন। আচমকাই হঠাৎ করে মাটিতে লুটিয়ে পড়েন বাবু নালওয়াড়ে। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ প্রসঙ্গে ভারতের একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে নারায়ণগাঁও পুলিশ স্টেশনের এক কর্মকর্তা জানান, ‘বাবু নালওয়াড়েকে তড়িঘড়ি একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি। চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তে জানা গেছে, ওই ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।’

এরইমধ্যে এই ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনেকেই ওই ক্রিকেটারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: