1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:৩১ অপরাহ্ন

খালেদা জিয়ার সিটি স্ক্যান সম্পন্ন

নিজস্ব সংবাদদাতা
  • বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

করোনাভাইরাস আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সিটি স্ক্যান সম্পন্ন করে রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ‘ফিরোজা’ নিয়ে যাওয়া হচ্ছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ৯টা ১৫ মিনিটে গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে হাসপাতালে উদ্দেশে রওনা দেন খালেদা জিয়া। সিটি স্ক্যান সম্পন্ন শেষে রাত ১০টা ৩৫ মিনিটে বাসার উদ্দেশে রওনা দেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সিটি স্ক্যান সম্পন্ন হয়েছে রিপোর্ট হাতে পাওয়ার পর ম্যাডামের (খালেদা জিয়া) বিষয়ে তথ্য জানানো হবে।

এর আগে খালেদা জিয়ার চিকিৎসক দলের প্রধান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী বলেন, ম্যাডামের (খালেদা জিয়া) সব পরীক্ষা করা হয়েছে। শুধু সিটি স্ক্যানটা করানো হচ্ছিল না। আমরা সিদ্ধান্ত নিয়েছি যে, দ্রুত সময়ের মধ্যেই সিটি স্ক্যানটা করিয়ে ফেলব। এছাড়া বাকি সব যেমন- বায়ো কেমিক্যাল প্যারামিটারস, ফিজিক্যাল স্ট্যাটাস, অক্সিজেন স্যাচুরেশন এবং অ্যাপেটাইট, পালস, ব্লাড সার্কুলেশন অন্য সব দিকে তিনি ভালো আছেন।

এফএম সিদ্দিকী আরও বলেন, কোভিডে কখনোই আপনি আগে থেকে বলতে পারবেন না কন্ডিশন কেমন হবে। এটা দ্রুত পরিবর্তনশীল একটা রোগ। তবুও আমরা দ্রুত সিটি স্ক্যান করাবো। আমরা যদি সিটি স্ক্যানের রিপোর্ট দেখে মনে করি যে, বাসায় রেখে চিকিৎসা করাটা তার জন্য ভালো হবে তাহলে বাসায় রাখব। সিটি স্ক্যান দেখে যদি মনে হয় দু-তিনদিন বা কয়েক দিনের জন্য হাসপাতালে অবজারভেশনে রাখা দরকার-আমরা সেটাও করব। আমাদের ডিসিশনটা নির্ভর করবে সিটি স্ক্যানের রিপোর্টের ওপর।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: