1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:০১ অপরাহ্ন
সর্বশেষ খবর

কারওয়ান বাজারে মাইক্রোবাস থেকে ফেনসিডিল ও গাঁজা উদ্ধার

নিজস্ব সংবাদদাতা
  • বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১

রাজধানীর কারওয়ান বাজারে গতকাল মঙ্গলবার মধ্যরাতে অভিযান চালিয়ে একটি মাইক্রোবাসের ভেতর থেকে ৫৯৬ বোতল ফেনসিডিল ও ৩১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব। এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে শাহজালাল (৩০), আশিকুল করিম (৩৮) ও রফিকুল ইসলাম (২৫) নামের তিন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ বুধবার র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল রাতে র‌্যাব-২–এর একটি দল জানতে পারে, সীমান্তবর্তী এলাকা থেকে একটি মাইক্রোবাসে ফেনসিডিল ও গাঁজার একটি বড় চালান রাজধানীর কারওয়ান বাজার হয়ে হাতিরঝিল এলাকায় মাদক ব্যবসায়ীদের কাছে হস্তান্তরের জন্য আসছে। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল কারওয়ান বাজারের টিসিবি ভবনের সামনে অবস্থান নেয়। একপর্যায়ে র‌্যাব নিরাপত্তাচৌকি বসিয়ে সন্দেহজনক মাইক্রোবাস থামিয়ে তল্লাশি করে। এ পর্যায়ে র‌্যাব সাদা রঙের একটি মাইক্রোবাস থামার জন্য সংকেত দিলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গাড়ি থামিয়ে কৌশলে পালানোর চেষ্টার সময় মাদক ব্যবসায়ী শাহজালাল (৩০), আশিকুল করিম (৩৮) ও রফিকুল ইসলামকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাঁরা মাইক্রোবাসের ভেতর মাদক থাকার কথা স্বীকার করেন। এ সময় গাড়ির ভেতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৫৯৬ বোতল ফেনসিডিল ও প্লাস্টিকের দুটি বস্তার ভেতরে পলিথিনে মোড়ানো ৩১ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব। উদ্ধার হওয়া ফেনসিডিল ও গাঁজার দাম প্রায় ১৭ লাখ টাকা।

আজ র‌্যাব-২–এর পরিচালক লে. কর্নেল এমরানউল্লাহ সরকার বলেন, দীর্ঘদিন ফেনসিডিল ও গাঁজার চালান কুমিল্লার সীমান্ত থেকে ঢাকায় আসছিল।

গ্রেপ্তার মাদক ব্যবসায়ীরা এর আগেও মাদকের কয়েকটি চালান ঢাকায় নিয়ে আসেন। এ ব্যাপারে তেজগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: