1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৭ পূর্বাহ্ন

কামাল ইবনে ইউসুফের বাড়ির কক্ষ তছনছ

নিজস্ব সংবাদদাতা
  • সোমবার, ৫ জুলাই, ২০২১

সাবেক মন্ত্রী ও বিএনপি নেতা চৌধুরী কামাল ইবনে ইউসুফের ফরিদপুরের কমলাপুরে অবস্থিত ময়েজ মঞ্জিলের নতুন ভবনের তালা ভেঙ্গে বিভিন্ন কক্ষ তছনছ করা হয়েছে। রোববার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ফরিদপুরের একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ পুলিশের দুইটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, নতুন বিল্ডিংয়ের দোতলার ড্রয়িং রুম ও বেডরুমের ওয়ারড্রব ও আলমারির তালা ভেঙ্গে বিভিন্ন মালামাল তছনছ করা হয়েছে। সেখানে কাপড়-চোপর, তৈজসপত্র ব্যবহার্য জিনিষপত্র মেঝেতে ফেলা ছিল। তবে কোনো মালামাল খোয়া যাওয়ার খবর পাওয়া যায়নি।

ময়েজ মঞ্জিলের কেয়ারটেকার মো. আফসার খান বলেন, রোববার রাত ১১টা পর্যন্ত তারা ময়েজ মঞ্জিলের পুরাতন বিল্ডিংয়ের একটি কক্ষে অবস্থান করেন। পরে মূল বাউন্ডারির বাইরের কক্ষে এসে ঘুমিয়ে পরেন। সকালে এসে নতুন ভবনের কলাপসিবল গেটের তালা ভাঙ্গা দেখতে পান।

তিনি জানান, এর আগে সাম্প্রতিককালে আরও পাঁচবার ময়েজ মঞ্জিলে এ ধরনের ঘটনা ঘটেছে।

সাবেক মন্ত্রী ও বিএনপি নেতা চৌধুরী কামাল ইবনে ইউসুফের মেয়ে চৌধুরী নায়াব ইউসুফ সাংবাদিকদের বলেন, ফরিদপুরে গেলে তারা ওই বাড়িতেই থাকেন। বিষয়টি কি শুধুই চোরের হানা নাকি দুর্বৃত্তদের অন্য কোনো লক্ষ্য ছিল সেটি খতিয়ে দেখা উচিত। আশা করি ফরিদপুরের পুলিশ বিভাগ ঘটনাটি গুরুত্বের সাথে দেখবে। এ ব্যাপারে কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করা হবে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার সোমবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তিনি আশেপাশে অনুসন্ধান করে উত্তরের সীমানা দেয়াল সংলগ্ন অজ্ঞাত ব্যক্তির পায়ের ছাপ দেখতে পান।

তিনি সাংবাদিকদের বলেন, ঘটনাস্থল ময়েজ মঞ্জিল হওয়ায় তারা সঙ্গতকারণেই বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছেন। সিসিটিভি ফুটেজ ও অন্যান্য সোর্স ব্যবহার করে বিষয়টির গভীর তদন্ত করে দেখা হবে। এর আগে সোমবার সকালে কোতোয়ালি থানার এসআই আনিস এসে ঘটনাস্থল পরিদর্শন করে যান।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: