1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১১:৩৮ অপরাহ্ন

কাদের মির্জার হুমকিতে জিডির রেকর্ড গড়ল কোম্পানীগঞ্জ থানা

নিজস্ব সংবাদদাতা
  • শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে এক দিনে একসঙ্গে ২৮টি সাধারণ ডায়েরির (জিডি) আবেদন জমা পড়েছে।

শনিবার (২৪ এপ্রিল) সকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অনুসারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ওরফে বাদলসহ ২৮ জন পৃথক পৃথকভাবে ওই জিডির আবেদন জমা দিয়েছেন।

কোম্পানীগঞ্জ থানা সূত্রে জানা গেছে, জিডির আবেদনে আবেদনকারী ব্যক্তিরা মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের দেয়া কাদের মির্জার ‘হত্যার বদলে হত্যা‘র, কোম্পানীগঞ্জে ‘রক্তের হোলি খেলার‘ হুমকি দেয়ার বিষয়টি উল্লেখ করেছেন। হুমকিতে আবেদনকারী ব্যক্তিরা নিরাপত্তাহীনতায় ভুগছেন উল্লেখ করে এই বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়ার আবেদন জানান। তবে এই প্রথম কারো হুমকিতে একই দিনে এতগুলো জিডি জমা পড়েছে কোম্পানীগঞ্জ থানায়।

জিডির আবেদন জমা দেয়ার বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর বলেন, কাদের মির্জার হত্যার বদলে হত্যা ও রক্তের হোলি খেলার হুমকিতে তিনিসহ দলের বেশির ভাগ নেতা-কর্মী ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছেন। এ কারণে জীবনের নিরাপত্তা চেয়ে অনেকেই থানায় জিডি করেছেন। আরও অনেকে জিডি করার প্রস্তুতি নিচ্ছেন।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক বলেন, কাদের মির্জার বিরুদ্ধে ২৮টি জিডির আবেদন আজ এক দিনেই থানায় জমা পড়েছে। জিডিতে মঙ্গলবার (২০ এপ্রিল) বেলা ১টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে কাদের মির্জার একটি বক্তব্যের বিষয়ে উল্লেখ করা হয়েছে।

তিনি আরও বলেন, সবগুলো আবেদনের বিষয়বস্তু একই। বিবাদীও একই ব্যক্তি। তাই সবগুলো আবেদনকে একটি জিডির নম্বর দিয়ে রেকর্ড করা হবে। তারপর এ বিষয়ে তদন্ত করে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: