1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:০৬ অপরাহ্ন
সর্বশেষ খবর

কাউন্সিলরের নাঈম ও আশিয়ান সিটির কর্ণধর নজরুল ইসলাম ভূঁইয়ার সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে যৌথ সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা
  • বুধবার, ৩০ জুন, ২০২১

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান নাঈম এর জুলুম, নির্যাতন, চাঁদাবাজি এবং আশিয়ান সিটির কর্ণধর নজরুল ইসলাম ভূঁইয়ার জোরপূর্বক জমি দখল, সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে ৩০শে জুন বুধবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনে যৌথ সংবাদ সম্মেলন করেন, আমরা নির্যাতিত জনতা উত্তর সিটি ৪৯ নং ওয়ার্ড বাসি এবং আশিয়ান সিটি কর্তৃক ক্ষতিগ্রস্ত ভূমি মালিক সমিতি।

এ সময় বক্তারা বলেন, নাঈম তার ব্যাপক অন্যায় জুলুম, দখলবাজি, টেন্ডারবাজি, চাঁদাবাজি, কিশোর গ্যাং তৈরিসহ তার ভয়াবহ সন্ত্রাসী কর্মকাণ্ড সত্য অভিযোগ ও বিচারের দাবিতে ভুক্তভোগীদের এতো আন্দোলন, মানববন্ধন, সংবাদ সম্মেলন ইত্যাদির পরও তাকে কোনরূপ সাংগঠনিক ব্যবস্থা না নিয়ে বরং তাকে তার পূর্বের স্বেচ্ছাসেবকলীগের দক্ষিনখান থানা সভাপতি পদ থেকে ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয় এতে এলাকাবাসী খুবই হতাশ।

তাছাড়া কাউন্সিলর নাম সহ তার পরিবারবর্গের সন্ত্রাসী বাহিনী এর দখলদারিত্বের হাত থেকে রক্ষা পায়নি বিমানবন্দর পাবলিক টয়লেট, ৪৯ নং হোয়াট সিটি কর্পোরেশনের ময়লা আবর্জনা অপসারণ এর কাজ ,এলাকার ফুটপাত, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা, রিয়েল এস্টেট, মার্কেট কমপ্লেক্স ইত্যাদি। তাছাড়া অবৈধভাবে ফুড ব্যবসা ,দোকানপাট, কাঁচাবাজার, ফলের আড়ৎ, মাছের আড়ৎ এবং অটো স্টান্ড বসিয়ে দৈনিক ৪-৫ লক্ষ টাকা চাঁদাবাজি করে আর সন্ধার পর তার সন্ত্রাসী ক্যাডাররা গড়ে তোলে মাদকের অভয়ারণ্য।

অন্যদিকে আশিয়ান সিটি কর্ণধার নজরুল ইসলাম ভূঁইয়া অবৈধভাবে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে অসহায় মানুষের জমি দখল করে আচ্ছে। জমি দখলে বাঁধা দিলে হত্যা বা গুম করে বলে বক্তারা জানান।

সংবাদ সম্মেলনে কাউন্সিলর নাঈম ও নজরুল ইসলাম ভূঁইয়ার হাত থেকে সাধারণ জনগণকে বাঁচানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আকুল আবেদন জানিয়েছেন।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: