1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৫০ অপরাহ্ন

ওমর সানীকে প্রাণনাশের হুমকি! প্রযোজক ইকবালের বিরুদ্ধে থানায় জিডি

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

প্রযোজক ইকবালের বিরুদ্ধে চিত্রনায়ক ওমর সানীকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। গত রোববার চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন ‘বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের অফিসে ক্লাবের সদস্যদের সামনেই এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন ওমর সানী। বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের প্রেসিডেন্ট ওমর সানিকে জঘন্য ভাষায় গালাগাল, হুমকি দেওয়ার অভিযোগে প্রযোজক ইকবালের সদস্য পদ স্থগিত করেছে সংগঠনটি। পাশাপাশি ইকবালের নামে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওমর সানি।

ওমর সানি বলেন, রোববার রাত ১০টায় ফিল্ম ক্লাবে নাস্তা নিয়ে ওমর সানি সঙ্গে ইকবাল হোসেনের মধ্যে অপ্রীতিকর ঘটনা ঘটে। এ সময় সানিকে জঘন্য ভাষায় গালাগাল ও প্রাণনাশের হুমকি দেন ইকবাল। জীবনের নিরাপত্তা চেয়ে এই জিডি করেন তিনি। ক্লাবের নিয়ম অনুযায়ী ৬ মাসের জন্য ইকবালের সদস্য পদ স্থগিত করা ও ফিল্ম ক্লাবে তার প্রবেশ স্থগিত করা হয়েছে।

অন্যদিকে ফেসবুকে লাইভে এসে সদ্য নির্বাচিত সভাপতি ওমর সানীর বিরুদ্ধে নানা অভিযোগ তোলেন প্রযোজক ইকবাল। তিনি বলেন, ‘২২ দিনে আপ্যায়ন খরচ ২ লাখ ২১ হাজার টাকা। চা-বিস্কুট বাবদ এই খরচ হয়েছে! কোনো অতিথি গেলে এত টাকা খরচ হয়? এ বিষয় নিয়ে ক্লাবে গালাগাল করেছি। আমি কোনো ব্যক্তিকে গালাগাল করিনি। কিন্তু উনি (ওমর সানি) গায়ে নিয়েছেন। আমি নিজেই বলেছি- আমাকে বহিষ্কার করুন। এই অনিয়মের মধ্যে আমি থাকতে চাই না। আমি কাউকে হুমকি দেইনি।’

গুলশান থানায় ওসি আবুল হাসান বলেন, জিডিটি তদন্ত করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

চলচ্চিত্র প্রযোজক ইকবার বেশ কিছু সিনেমা প্রযোজনা করেছেন। ‘শুটার’, ‘পাসওয়ার্ড’, ‘বীর’সহ বেশ কিছু সিনেমা প্রযোজনা করেছেন তিনি। ফিল্ম ক্লাবের আজীবন সদস্য ইকবাল। এছাড়া এই সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক তিনি।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: