1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:৪৯ পূর্বাহ্ন

ইউনিভার্স বসের ৭ ছক্কায় উড়ে গেল অস্ট্রেলিয়া!

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

বয়স ৪২ ছুঁই ছুঁই। কিন্তু ব্যাট হাতে ‘ইউনিভার্স বস’ ক্রিস গেইলের দাপট কমেনি। তবে ধারাবাহিকতা কমে গিয়েছিল। দলে ফেরার পর থেকেই ব্যাটে রান আসছিল না। অবশেষে অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে ‘ইউনিভার্স বস’ দেখা দিলেন চেনা চেহারায়। তার ঝড়ো ফিফটিতে উড়ে গেল অস্ট্রেলিয়া ৫ ম্যাচের সিরিজে টানা তিন জয়ে সিরিজ নিশ্চিত করে ফেলল ওয়েস্ট ইন্ডিজ। সেন্ট লুসিয়ায় অজিদের তারা ৬ উইকেটে হারিয়েছে।

বাংলাদেশ সময় মঙ্গলবার সকালে টস জিতে আগে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৪১ রান সগ্রহ করে অস্ট্রেলিয়া। বল হাতে ক্যারবীয় বোলাররা ছিলেন দুর্দান্ত। আঁটসাট বোলিংয়ে তারা অজিদের নাস্তানাবুদ করে ছাড়েন। ২৯ বলে সর্বোচ্চ ৩৩ রান করেন মিডল অর্ডার ব্যাটসম্যান মোইসে হেনরিক্স। এছাড়া অধিনায়ক অ্যারন ফিঞ্চ ৩১ বলে ৩০, অ্যাস্টন টিউনা ২২ বলে ২৪ আর ওপেনার ম্যাথু ওয়েড ১৬ বলে ২৩ রান করেন। ২ উইকেট নেন হেইডেন ওয়ালশ। বাকি তিন উইকেট তিন বোলার ভাগ করেন।

আরো পড়ুন: স্বাস্থ্যবিধি মেনে ১৫ জুলাই থেকে সব খোলা, ২৩ থেকে আবার বিধিনিষেধ

জবাবে ব্যাটিংয়ে নেমে দলীয় ৪ রানেই আন্দ্রে ফ্লেচারকে (৪) শন মার্শের তালুবন্দি করেন মিচেল স্টার্ক। উইকেটে আসেন ক্রিস গেইল। জস হ্যাজেলউডকে ছক্কা মেরে তিনি রানের খাতা খোলেন। ৩৩ বলে ফিফটিও করেন ছক্কা মেরে। অবশেষে ৩৮ বলে ৪ বাউন্ডারি ও ৭ ছক্কায় গেইল যখন ৬৭ রানে আউট হন, তার দল তখন জয়ের বন্দরে। অধিনায়ক নিকোলাস পুরান ২৭ বলে ৩২* রানে অপরাজিত থাকেন। আন্দ্রে রাসেল (৭*) দুই বল খেলার সুযোগ পেয়েছিলেন, এক বলে মারেন ছক্কা। ২৫ বল হাতে রেখে জিতে যায় উইন্ডিজ। স্বাভাবিকভাবেই ম্যাচসেরা হয়েছেন ক্রিস গেইল।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: