1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪০ পূর্বাহ্ন

অসুস্থ কণ্ঠশিল্পী শারমিনের পাশে দাঁড়াল আরটিভি

নিজস্ব সংবাদদাতা
  • মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

ফোক গানের জনপ্রিয় শিল্পী অসুস্থ শারমিন আক্তারের পাশে দাঁড়িয়েছে, বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। ঢাকা মেডিকেলে ভর্তি শারমিনের সুচিকিৎসায় সব ধরনের সহযোগিতা করা হচ্ছে বর্তমানে। বিদেশে পাঠিয়ে উন্নত চিকিৎসার প্রয়োজন হলে, আরটিভি সে ব্যবস্থা নেবে বলে শারমিনের বাবাকে আস্বস্ত করেছেন, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

এমন দরদি কণ্ঠের শিল্পী শারমিন আক্তার এখন জীবনযুদ্ধে দিন পার করছেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বিছানায়। থাইরয়েডের সমস্যা থেকে শারমিনের শরীরে বাসা বেঁধেছে নানান জটিলতা। ক্রমশ তার অবস্থা সংকটাপন্ন হচ্ছে।

শারমিনের শারীরিক অবস্থার খবর নিতে, সোমবার ২২ (নভেম্বর) রাতে ঢাকা মেডিকেলে ছুটে যান আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

শারমিনের বর্তমান শারীরিক অবস্থার বর্ণনা করেন তার বাবা বাউলশিল্পী হুমায়ুন কবির। এমন সময়ে আর্থিকভাবে আরটিভি শারমিনের পাশে থাকবে বলে, তার বাবাকে আশ্বাস দেন সৈয়দ আশিক রহমান।

মেডিকেল বোর্ড গঠন করে শারমিনের রোগ চিহ্নিত করা এবং উন্নত চিকিৎসায় সব ধরনের ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানায়, ঢাকা মেডিকেল কর্তৃপক্ষ।

উল্লেখ্য, সঙ্গীত বিষয়ক একটি রিয়েলিটি শো’তে চ্যাম্পিয়ন হয়েছিলেন শারমিন আক্তার। মাত্র কয়েক বছরেরই ফোক গানে বেশ জনপ্রিয় হয়ে উঠেন তিনি। আরটিভির নিয়মিত আয়োজন ফোক স্টেশনের জন্য মাত্র ছয়টি গান গেয়েছেন। তার মধ্যে ‘আমি সাজাব তোমারে’ গানটির ভিউ হয়েছে প্রায় দুই কোটি।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: