1. support@renexlimited.com : Renex Ltd : Renex Ltd
  2. nirobislamrasel@gmail.com : Shuvo Khan : Shuvo Khan
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১০:০৪ অপরাহ্ন

‘অমানুষ’ এ শুরু মিথিলার

নিজস্ব সংবাদদাতা
  • সোমবার, ২২ মার্চ, ২০২১

অবশেষে মিথিলা ভক্তদের অপেক্ষার পালা শেষ হচ্ছে। প্রথমবারের মতো এবার বড় পর্দায় নাম লেখালেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমায় গতকাল শনিবার রাতে চুক্তি বদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। মিথিলার বিপরীতে অভিনয় করবেন নিরব হোসেন।

পরিচালক অনন্য মামুন বলেন, চার মাস আগে ‘অমানুষ’ নির্মাণের পরিকল্পনা করেছি। কিছু দিন আগে গল্প লেখা সম্পন্ন হয়েছে, এখন আমরা শুটিং-পূর্ববর্তী প্রস্তুতি নিচ্ছি। আশা করছি আগামী ২৫ মার্চ সিনেমাটির শুটিং শুরু করতে পারব।

মিথিলা বলেন, গত বছর থেকেই দেশে ও কলকাতায় ভালোই সিনেমার প্রস্তাব পেয়েছি। কিছু ছবির চূড়ান্ত কথাবার্তাও হয়ে গিয়েছিল। তার মধ্যে লকডাউন শুরু হওয়ায় সব কাজ স্থগিত হয়ে যায়। আমি কিন্তু সব সময় চেয়েছি সিনেমা করতে। তবে সময়ের অভাব ছিল। এখন হাতে একটু সময় পাচ্ছি। তা ছাড়া ওয়েব সিরিজের কাজ করতে গিয়ে মনে হয়েছে, আমি তো শিডিউল মিলিয়ে কাজ করতে পারছি। তাহলে সিনেমাও করতে পারব।

ছবিটিতে নিজের চরিত্র নিয়ে মিথিলা বলেন, এ ধরনের চরিত্রে আগে কাজ করিনি। এখানে আমি বিদেশে বড় হওয়া একজন বাংলাদেশি। দেশে ফিরে একটি কাজ করতে গিয়ে বিপদে পড়ি। সেই বিপদ থেকে উদ্ধার পেতে কী কী পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয় তাই দেখানো হবে ছবিতে।

এদিকে মিথিলা অভিনীত ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ মুক্তি পেয়েছে একটি ওটিটি প্ল্যাটফরমে। অ্যাকশন-থ্রিলার ঘরনার সিরিজটি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস অবলম্বনে নির্মাণ করেছেন তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। এতে মিথিলা ছাড়া আরও অভিনয় করেছেন আরিফিন শুভ ও চঞ্চল চৌধুরী।

আরও পড়ুন...
স্বত্ব © ২০২৩ প্রিয়দেশ
Theme Customized BY LatestNews
%d bloggers like this: