চট্টগ্রাম-১৫(লোহাগাড়া-সাতকানিয়া) আসনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন ড. নদভী।


   লোহাগাড়া প্রতিনিধি : সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম- ১৫ আসনে (লোহাগাড়া-সাতকানিয়া) বাংলাদেশ আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পেলেন প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী।
২৫ নভেম্বর রোববার সকালে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে তাকে চূড়ান্ত মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে।

দলের কেন্দ্রীয় অফিস থেকে মনোনয়ন চিঠি হাতে পাওয়ার সাথে সাথে তাঁর সাথে থাকা সাতকানিয়া-লোহাগাড়া উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, তাঁতীলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ আনন্দ উল্লাসে মেতে উঠে এবং শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তুলে।
উল্লেখ্য, সাতকানিয়া-লোহাগাড়া থেকে মোট ১৮ জন প্রার্থী আওয়ামীলীগ থেকে মনোনয়ন সংগ্রহ করে। সর্বশেষ বাছাই পর্ব শেষে দলের মনোনয়ন চিঠি কার হাতে আসে তা নিয়ে গত বেশ ক’দিন এলাকায় ছিল চরম উৎকণ্ঠা। সর্বশেষ বর্তমান সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী’র হাতে মনোনয়ন চিঠি আসার মধ্য দিয়ে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটল। প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি দলের মনোনয়ন চিঠি হাতে পেয়ে মহান আল্লাহর প্রতি শোকরিয়া জ্ঞাপনের পাশাপাশি সাতকানিয়া-লোহাগাড়ার সর্বস্তরের জনতার দোয়া ও অকৃত্রিম ভালোবাসার জন্য কৃতজ্ঞতা জানান। এক বিবৃতিতে তিনি, ক্ষুদ্র মতপার্থক্য ভুলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং বর্তমান উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে আগামী নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করার জন্য দলের ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের প্রতি উদাত্ত আহ্বান জানান এবং সকল প্রকার হিংসাত্মক ও বিদ্বেষ মূলক কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য তাঁর সমর্থকদের প্রতি আহ্বান রাখেন।

No comments