আজ সাংবাদিক ইসমাইল হাসান’র জন্মদিন।

প্রিয় দেশ ডেক্স : দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স মিডিয়া চ্যানেল আই’র বান্দরবান জেলা প্রতিনিধি এস.এম.ইসমাইল হাসান’র শুভ জন্মদিন ১৬ই আগস্ট, বৃহস্পতিবার।
ভ্রমণ পিপাসু এ তরুণ গণমাধ্যমকর্মী ২০১০ সালে দৈনিক মানবজমিন পত্রিকার আলীকদম উপজেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা জগতে প্রবেশ করে নিজের সততা, মেধা, পরিশ্রম, একাগ্রতা দিয়ে ঈর্ষণীয় সাফল্যের স্বাক্ষর রেখে প্রতিনিয়ত এগিয়ে যাচ্ছেন অনাগত আগামীর পথে। তৃণমূল সাংবাদিকতায় পাহাড়ী জনপদে বৈরী পরিবেশে যে তারুণ্যদীপ্ত প্রত্যয় থেকে ব্যতিক্রমী ভিন্ন ভিন্ন বিষয়ে কাজ করে নিজের যে মুন্সিয়ানা তিনি উপস্থাপন করেছেন তা সমসাময়িক অন্য অনেকের চেয়েই তাঁকে বহুদূর এগিয়ে রেখেছে।
সাংবাদিক এস.এম.ইসমাইল হাসান ইতোমধ্যে চট্টগ্রামের জনপ্রিয় দৈনিক পূর্বদেশসহ অনেক জাতীয় ও স্থানীয় পত্রিকায় কাজ করে নিজেকে শাণিত করেছেন সাংবাদিকতার সুবিশাল ভুবনে। নিজেকে এখনো শিক্ষা নবীশ  মনে করা বিনয়ী এ সাংবাদিক টেলিভিশন ও প্রিন্ট পত্রিকার সাংবাদিকতার পাশাপাশি অনলাইন নিউজ পোর্টাল সিটিজি সংবাদ.কম এর বান্দরবান জেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন।
বান্দরবান জেলার আলীকদম উপজেলার পশ্চিম বাজার পাড়া এলাকায় মুসলিম পরিবারে ১৯৮৯ সালের এই দিনে জন্ম নেয়া মানবিক ও হাস্যজ্জোল এ গণমাধ্যমকর্মী বহুদূর এগিয়ে যেতে চান সকলের দোয়া, ভালবাসা এবং সার্বিক সহযোগিতায়।
এদিকে সাংবাদিক এস.এম.ইসমাইল হাসানের জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন (www.priyodesh.net) `প্রিয় দেশ' পরিবার।  ‘প্রিয় দেশ’ পরিবার সাংবাদিক ইসমাইলের সুস্বাস্থ্য, দীর্ঘায়ূ ও মঙ্গলময় জীবন কামনা করছে।

No comments