প্রধানমন্ত্রী'র জন্য সুস্বাস্থ্য ও দীঘার্য়ূ কামনায় লোহাগাড়ায় দোয়া মাহফিল।



এম এ এইচ রাব্বী:
নেতার প্রতি কর্মী'র শ্রদ্ধা ও ভালোবাসা প্রকাশের ভিন্ন ভিন্ন মাধ্যম থাকলেও চট্টগ্রামের লোহাগাড়া বড়হাতিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনজুর অাহমেদের ভালোবাসা প্রকাশের মাধ্যম ছিল ভিন্ন। প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা ও অাওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অামিনুল ইসলাম অামিনের সুস্বাস্থ্য ও দীঘার্য়ূ  কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জুমাবার (২৭শে জুলাই) দুপুরে উপজেলার হরিদাঘোনা অাহমদিয়া ইবতেদায়ী মাদরাসা প্রাঙ্গণে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ফরিদ উদ্দীন, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা অালতাফ উদ্দীন, জনপ্রতিনিধি মোতালেব, বড়হাতিয়া ইউনিয়ন অাওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মল হক, অাওয়ামীলীগ নেতা মিরান হোসেন মিজান, শামসুল ইসলাম, যুবলীগ নেতা খোকন চন্দ্র দাশ, কাজী রায়হান, জালাল সওদাগর, নাজিম উদ্দীন, মোরশেদ চৌধুরী, বড়হাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের অাহবায়ক ফয়সাল মুহাম্মদ ওরহান প্রমুখ।

দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অাত্মার মাগফেরাত ও চট্টগ্রাম দক্ষিণ জেলা অাওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল অাবছার চৌধুরী প্রকাশ আবছার মেম্বারের সুস্হতা কামনায় বিশেষ মুনাজাত করা হয়। মাহফিল শেষে কয়েক শতাধিক মানুষের জন্য মেজবানের অায়োজন করা হয়।

অনুষ্ঠানে অাওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্হিত ছিলেন।

No comments