ফরিদপুরের আবদুল কাদের ৮৬ হাজার ইয়াবাসহ লোহাগাড়ায় আটক।


প্রিয় দেশ ডেক্স : দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়ায় ৮২ হাজার পিচ ইয়াবাসহ একজনকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। ২৯ জুলাই সকাল ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে পরিচালিত অভিযানে আবদুল কাদের মাতুব্বর(৫৫)কে একটি বক্সি গাড়ি ও ইয়াবাসহ আটক করা হয়।
অভিযানের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ সুপার সাতকানিয়া সার্কেল হাসানুজ্জামান মোল্যা ও লোহাগাড়া থানার অফিসার ইনসার্জ(তদন্ত) আবদুল জলিল।
আটককৃত আবদুল কাদের মাতুব্বর(৫৫) ফরিদপুরের সদরপুর উপজেলার সাড়ে সাতরশি এলাকার মৃত আবদুল খালেক মাতুব্বরের পুত্র।
থানা সূত্রে জানা যায়, আবদুল কাদের মাতুব্বর একজন হোটেল ব্যবসায়ী। কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী বক্সি (ঢাকা মেট্টো- চ ৫৩০০২৪) গাড়িটি লোহাগাড়ার চুনতির খানদীঘি এলাকায় পৌঁছলে গাড়িতে পুলিশ তল্লাশী চালায় এবং ৮২ হাজার পিচ ইয়াবার চালান উদ্ধার করে। গাড়ির ড্রাইভার পালাতে সক্ষম হলেও আবদুল কাদের মাতুব্বরকে ইয়াবসহ আটক করে লোহাগাড়া থানা পুলিশ।
সাতকানিয়া সার্কেল হাসানুজ্জামান মোল্লা জানান, ‘ইয়াবাসহ ফরিদপুরের বাসিন্দা আবদুল কাদের মাতুব্বর নামে একজনকে আটক করা হয়েছে, তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
আটককৃত আবদুল কাদের মাতুব্বর পূর্বে ফেনসিডিল ব্যবসা করতো। তাই এলাকায় ফেন্সি কাদের নামে তিনি পরিচিত।’ তার বিরুদ্ধে ফরিদপুর মধুখালী থানায় মামলা নং-৬/১৪, ধারা-১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৯(১) এর ৩(খ), জিআর নং-২৪/১৪ এবং ফরিদপুর সদরপুর থানার মামলা নং-১২/১৪, ধারা-১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৯(১) এর ৩(খ), জিআর নং-৯৬/১৩ রয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়।

No comments