নির্বাচনে জয়লাভ করতে হলে ভোটারদের মন জয় করতে হবে। - আমিনুল ইসলাম আমিন


এ. কে. আজাদ :
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব আমিনুল ইসলাম আমিন বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করতে হলে লোহাগাড়া উপজেলার সর্বস্তরের আওয়ামী লীগের নেতাকর্মীকে ভোটারদের কাছে যেতে হবে। ভোটারদের মন জয় করতে হবে। না হয়, নির্বাচনে জয়লাভ করা যাবে না। ৮ জুন শুক্রবার বিকেল ৫টায় চুনতিস্থ মিডওয়ে ইন রেষ্টুরেন্টের একটি হলরুমে  লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
  লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরুর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জান মোহাম্মদ সিকদার, সহ-সভাপতি হাজী দেলোয়ার হোসেন, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাংবাদিক মুক্তিযোদ্ধা মোঃ  জামাল উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের কার্যনির্বাহী সদস্য মোরশেদ আলম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাশেম মিয়া, ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, মুজিবুর রহমান, মোঃ মিয়া ফারুক, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আবদুল কাইয়ুম, দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, যুব ও ক্রীড়া সম্পাদক মোজাহিদ বিন কাইছার, সহ-দপ্তর সম্পাদক এম এস মামুন, চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু, চরম্বা ইউপি চেয়ারম্যান মাষ্টার শফিকুর রহমান, বড়হাতিয়া ইউনিয়ন সভাপতি সাজেদুর রহমান দুলাল, লোহাগাড়া সদর ইউনিয়ন সভাপতি জসিম উদ্দিন, সহ -সভাপতি আব্দুল হামিদ সওদাগর,  সাধারণ সম্পাদক হেফাজত উল্লাহ, চরম্বা ইউনিয়ন সাধারণ সম্পাদক আসহাব উদ্দিন, কলাউজান ইউনিয়ন সভাপতি গাজী ইছহাক মিয়া, সাধারণ সম্পাদক সমশুল ইসলাম, চুনতি ইউনিয়ন সভাপতি শাহ আলম পল্টু, পুটিবিলা ইউনিয়ন সভাপতি বদিউল আলম, পদুয়া ইউনিয়ন সাধারণ সম্পাদক আবছার আহমদ, আমিরাবাদ ইউনিয়নের যুগ্ম আহবায়ক দিদারুল আলম বাবুল, আধুনগর ইউনিয়ন সভাপতি নুরুল কবির, সাধারণ সম্পাদক আলী আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক নুরুল কবির সলিল, যুগ্ম আহবায়ক আবছার উদ্দিন, শ্রমিকলীগের সভাপতি ফরিদ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদওয়ানুল হক সুজন, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এ. কে. এম পারভেজ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আমিনুল ইসলাম আরো বলেন, জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির কল্যাণে অক্লান্ত পরিশ্রম করে চলছেন। বাংলাদেশে বর্তমানে যে অভুতপূর্ণ উন্নয়ন তা একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিশ্রমের ফসল। তিনি বলেন, বিশ্বের উন্নয়নশীল দেশের সরকার ও রাষ্ট্র প্রধানরা শেখ হাসিনার উন্নয়নকে রুলমডেল হিসেবে দেখছেন। জনবহুল এ বাংলাদেশে ১০ লাখ রোহিঙ্গাকে স্থান দিয়ে প্রধানমন্ত্রী মানবতার মা হয়েছেন। মতবিনিময় সভায় লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ, কার্যনির্বাহী সদস্য, ইউনিয়ন ও ওয়ার্ড সভাপতি-সাধারণ সম্পাদক এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের অন্তত ৮শ তৃণমূল নেতাকর্মী উপস্থিত ছিলেন। ইফতার অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা শহিদুল হক হোসাইনী।

No comments